বাউফলে যুবলীগের দুইজ‌ন নিহতের ঘটনায় ৫৯ জনের বিরুদ্ধে মামলা

|

পটুয়াখালী প্রতি‌নি‌ধি
পটুয়াখালীর বাউফলের কেশবপুর ইউনিয়নে আওয়ামী লী‌গের দুই গ্রু‌পের সংঘ‌র্ষে ইউ‌নিয়ন যুবলীগের সহ-সভাপতি রুমান তালুকদার ও তার চাচাতো ভাই যুবলীগ কর্মী ইসাতের মৃত‌্যুর ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুকে প্রধান আসামি করে মোট ৫৯ জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত যুবলীগ নেতা রুমানের ভাই মফিজ উদ্দিন মিন্টু বাদি হয়ে বাউফল থানায় মামলাটি দায়ের করেন।

এ ঘটনায় এজাহারে উল্লেখিত ৮ জনসহ মোট ১১ জনকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন।

পু‌লিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, ঘটনার পরপরই পু‌লি‌শের একা‌ধিক টিম সাড়া‌শি অ‌ভিযান চা‌লি‌য়ে ১১ জন আসামি‌কে গ্রেফতার করেছে।

প্রসঙ্গ, আগামী ডি‌সেম্ব‌রের নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর মধ্যে দীর্ঘদিন আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু পক্ষের ১৫-২০ জন লোক কেশবপুর বাজারে যুবলীগ নেতা রুমান ও তার চাচাতো ভাই যুবলীগ কর্মী ইসাতের উপর হামলা চালা‌নোর সময় সংঘর্ষ হয়। এক পর্যা‌য়ে তারা দুইজনসহ মোট পাঁচ জন আহত হয়। প‌রে বাউফল হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক রুমান ও ইশাত‌কে মৃত ঘোষণা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply