রামমন্দির নয় এই সময় দরকার করোনার ভ্যাকসিন: দেব

|

রামমন্দির নয় এই সময় দরকার করোনার ভ্যাকসিন বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের ঘাটালের তৃণমূল সংসদ সদস্য ও অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। খবর এবিপি আনন্দের।

বিশ্বজুড়ে বিতর্কিত এ বিষয়টির বিপক্ষেই মন্তব্য করেছেন টালিউড চলচ্চিত্রের এ তুখোড় অভিনেতা। করোনাকালে অযোধ্যায় রাম মন্দির নির্মাণের এমন এলাহি আয়োজন নিয়েই এবার প্রশ্ন তুলেছেন তিনি।

খবরে বলা হয়, দেব প্রশ্ন ছুড়েছেন, এই মহামারির সময়ে রামমন্দির নিয়ে এত আড়ম্বরের যৌক্তিকতা কী? যে কোনো বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, তোমার এখন কী চাই? করোনার ভ্যাকসিন না রামমন্দির, সেও বলে দেবে কোনটি প্রয়োজন।

এরপর দেব বলেন, মোদিজিকে আমার বেশ ভালো লাগে। গোটা দেশে উনার যে সমর্থন রয়েছে, আমি তার প্রশংসা করি। তবে এটি কোনো দল বা বিরোধী দল বলে নয়, এই সময়ে দাঁড়িয়ে মন্দির নয় ভ্যাকসিন দরকার।

এদিকে, গত ৫ আগস্ট ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভূমিপূজার মাধ্যমে মন্দির নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। শুভলগ্ন মেনে মন্দিরের প্রথম ইট গেঁথেছেন স্বয়ং নরেন্দ্র মোদি। এ মন্দির নির্মাণে ব্যয় হবে আনুমানিক ৩০০ কোটি রুপি।

প্রসঙ্গত, ভারতে করোনা মহামারিতে রূপ নিয়েছে। দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা ২০ লাখ ছাড়িয়েছে বৃহস্পতিবারই। টানা এক সপ্তাহ ভারতে প্রতিদিন করোনা আক্রান্ত হচ্ছেন ৫০ হাজারের ওপর মানুষ। মৃত্যুতেও রেকর্ড গড়ছে দেশটি।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply