মাশরাফীর বাবা-মা, মামী, ভাইয়ের স্ত্রী করোনায় আক্রান্ত

|

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, মা হামিদা মোর্ত্তজা বলাকা, মামী কামরুন্নাহার কুহু এবং ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন।

আবদুল মোমেন বলেন, মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার বাবা বঙ্গবন্ধু স্কোয়াডের সভাপতি গোলাম মোর্ত্তজা স্বপনসহ তার পরিবারের চারজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি আরও বলেন, নড়াইলে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ১৯ জন, কালিয়া উপজেলায় ৩ জন ও লোহাগড়া উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইল জেলায় সর্বমোট ৮৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫৬৪ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২ জন মারা গেছেন।

উল্লেখ্য, গত ১৯ জুন মাশরাফী বিন মোর্ত্তজা করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন। পরদিন তার রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। ১৪ জুলাই রাতে কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট আসে। এছাড়া মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমি এবং ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজা সিজার করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply