নড়াইলের শীর্ষ মাদক সম্রাট রিপন গণধর্ষণ মামলায় গ্রেফতার

|

নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার শীর্ষ মাদক সম্রাট ধর্ষণ, মাদক, হত্যা ও ডাকাতিসহ ১১ মামলার আসামি রিপন মোল্লাকে গণধর্ষণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোরে তার বাড়ি থেকে লোহাগড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

রিপন মোল্যা উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামের মৃত সবদার মোল্যার ছেলে। তার বিরুদ্ধে ৭টি মাদক মামলা, একটি ধর্ষণ ও একটি হত্যাসহ ১১টি মামলা রয়েছে।

লোহাগড়া থানা সূত্র জানায়, এক সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগে গত শনিবার রাতে ওই নারীর বাবা লোহাগড়া থানায় মামলা করেন। এ মামলায় রিপন ছাড়াও আসামি করা হয় কুমড়ি গ্রামের ওহিদুল মোল্লা (২৬) ও তালবাড়িয়া গ্রামের নুরনবী মোল্লাকে (২৫)। এছাড়া আরও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করা হয়েছে।

অভিযোগে বলা হয়, ধর্ষণের শিকার নারীর একটি সমস্যা মিটিয়ে দেওয়ার কথা বলে তার স্বামীসহ ওই নারীকে গত বুধবার রাতে আসামিরা মোটরসাইকেলে করে নিয়ে যান। পথে স্বামীকে হাত-পা ও মুখ বেঁধে
মারপিট করেন তারা। পাশের গ্রামের বাঁশবাগানে নিয়ে রিপন ও ওহিদুল মেয়েটিকে বেঁধে ধর্ষণ করে। গভীর রাতে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাদের বাড়ির পাশে ফেলে যায়। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে বাড়িতে দিয়ে যান।

ওই নারীর বাবা বলেন, রিপন ও ওহিদুল আমার আপন চাচাতো ভাই। বাড়ি থেকে বের হলে বা এ বিষয়ে মুখ খুললে খুন করার হুমকি দেয় আসামিরা। তাই ভয়ে বাড়ি থেকে দুদিন কেউ বের হইনি। প্রতিবেশীদের মাধ্যমে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর সহযোগিতায় দুদিন পর স্বামী ও স্ত্রী দুজনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। তারা সেখানে চিকিৎসাধীন আছেন।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, ‘ধর্ষণের বিষয়টি পরিবার থেকে জানায়নি। নড়াইল সদর হাসপাতালে ভর্তি হওয়ায় সদর থানা পুলিশের মাধ্যমে শুক্রবার বিষয়টি জানতে পারি। তখন থেকে অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ মাঠে নামে। রোববার ভোরে রিপনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৪টি জাল নোট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক, হত্যা ও ধর্ষণসহ ১১টি মামলা রয়েছে।’

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply