সিরাজগঞ্জে প্রতারক ডিজে শাকিলসহ তিনজন ৫ দিনের রিমান্ডে

|

বগুড়া ব্যুরো:

চাকরি এবং ঋণ পাইয়ে দেয়ার নামে ভূক্তভোগীদের কাছ থেকে নেয়া ১২শ কোটি টাকার চেকসহ আটক প্রতারক ডিজে শাকিলসহ তার দুই সহযোগীকে ৫ দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এই রিমান্ড মঞ্জুর করেন। বিকেল সাড়ে ৩টার দিকে জেলা গোয়েন্দা কার্যালয় থেকে ডিজে শাকিল এবং তার দুই সহযোগী হুমায়ুন কবির ও হারুনুর রশিদ সাইফুলকে নেয়া হয় আদালতে।

পরে মামলার তদন্ত কর্মকর্তা ইমরান মাহমুদ তুহিন জিজ্ঞাসাবাদের জন্য তাদের ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। শুনানি শেষে বিচারক বিল্লাল হোসাইন তিন জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা যুবলীগের সহ-সভাপতি ডিজে শাকিল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে নিয়োগ এবং দেশি-বিদেশি ব্যাংক থেকে ঋণ পাইয়ে দেয়ার কথা বলে দীর্ঘদিন ধরে লোকজনের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।

তার প্রতারণার শিকার বগুড়ার দুই ভূক্তভোগী বিষয়টি নিয়ে মামলা করলে বুধবার তাড়াশ থেকে দুই সহযোগীসহ শাকিলকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কার্যালয় থেকে
বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের ১২০১ কোটি ৭২ লাখ টাকার চেক এবং সরকারি-বেসরকারি দফতরের ভুয়া নিয়োগপত্র জব্দ করে বগুড়ার গোয়েন্দা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ইমরান মাহমুদ তুহিন জানান, প্রতারক রাব্বী শাকিল ওরফে ডিজে শাকিলকে বুধবার গ্রেফতারের পর থেকে দেশের বিভিন্ন এলাকার অসংখ্য ভূক্তভোগী তাদের কাছে ফোন করতে শুরু করেছেন। যাদের অধিকাংশই শাকিলের প্রতারণার ফাঁদে ৫ লাখ থেকে কোটি টাকা পর্যন্ত খুঁইয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply