অতিরিক্ত মেদ নিয়ে চিন্তিত? দেখুন স্থূলতা কিভাবে মৃত্যু থেকে বাঁচিয়ে দিল (ভিডিও)

|

বিশ্বের একটা বড় অংশের মানুষ মনে করেন, স্থূলতা তাদের জীবনে সব থেকে বড় সমস্যা। সব খারাপেরও যে কিছু ভাল দিক আছে, তা মনে হয় চিনের এই যুবকের থেকে ভাল কেউ বলতে পারবেন না। স্থূলতাও যে কারও প্রাণ বাঁচিয়ে দিতে পারে তা যদি বিশ্বাস না করেন, তবে এই ভিডিও আপনার জন্য। চীনের এই ভদ্রলোক তার স্থূলতার কারণেই প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন। তেমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগােযোগ মাধ্যমে।

এটি মধ্য চিনের হেনান প্রদেশের লুয়ং শহরের ঘটনা। ২৮ বছরেে লিউ নামে এক ব্যক্তি বাড়ির কুয়োতে পড়ে যান। পড়ে যান অর্থে, তিনি একেবারে নীচে পড়ে যাননি, বরং কুয়োর মুখে আটকে গিয়েছিলেন। আসলে কুয়োর মুখটি খুব ছোট, লিউ-এর বিশাল দেহ তাতে কোমর পর্যন্ত ঢুকে গেলেও পেটের কাছে আটকে যায়।

এটি লিউদের পরিবারের ব্যবহারের জন্য তৈরি কুয়ো। এমন বিপদের কথা ভেবেই তার মুখে একটি কাঠের পাটাতন ঢাকা দেওয়া থাকত। কিন্তু সম্প্রতি সেটি নাকি নষ্ট হয়ে গিয়েছে। ফলে ভুলবশত কুয়োয় পড়ে আটকে যান লিউ। খবর পেয়ে দমকল কর্মীরা এসে তাকে সেখান থেকে উদ্ধার করেন। দমকল কর্মীরা জানিয়েছেন লিউ এর ওজন প্রায় ৫০০ পাউন্ড (প্রায় ২২৬ কেজি)।

লিউ এর কুয়োর মুখে আটকে থাকা ও তাকে উদ্ধারের জন্য জড়ো হওয়া দমকল কর্মীদের কাজ উপস্থিত কেউ ক্যামেরাবন্দি করেন। পরে যা ইউটিউবে আপলোড হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply