টাঙ্গুয়ার হাওড়ে ভ্রমণে এসে লাশ হয়ে ফিরলেন কলেজ ছাত্র

|

সুনামগঞ্জ প্র‌তি‌নি‌ধি :

ঢাকা থেকে বন্ধুদের সাথে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দর্শনীয় স্থান উপভোগ করতে এসে লাশ হয়ে ফিরলেন ঢাকা তিতুমীর কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র জাহেদ চৌধুরী (২৫)। নিহত জাহেদ চৌধুরী ঢাকা ক্যান্টনমেন্ট থানাধীন মানিকদী এলাকার মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে তাহিরপুর সদর বাজার নৌকাঘাট থেকে ঢাকা থেকে আগত ১১ জন বন্ধু মিলে নৌকা নিয়ে টাঙ্গুয়ার হাওর ভ্রমণে যায়। সেখান থেকে রাত্রি যাপনের উদ্দেশে সীমান্তবর্তী ট্যাকেরঘাট স্মৃতি সৌধের পাশে নৌকায় অবস্থান করে এবং সেখানেই তারা রাত্রি যাপন করে।

রাত্রি যাপন শেষে আজ শুক্রবার (১৪ আগস্ট) সকাল ৮টায় নৌকায় থাকা সব বন্ধুরা নাস্তার উদ্দেশে রওয়ানা করার সময় সবাই উপস্থিত হলেও জাহেদ চৌধুরীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর বন্ধুকে খুঁজে না পাওয়ায় বিষয়টি তারা তাহিরপুর থানায় অবগত করেন। খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দিনব্যাপী খোঁজাখুঁজির পর শুক্রবার সন্ধ্যায় ট্যাকেরঘাট স্মৃতিসৌধের পাশে হাওর থেকে কোনা জাল দিয়ে জাহেদ চৌধুরীর লাশ উদ্ধার করে।

ওসি আতিকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেই সাথে তাহিরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা নেয়া হয়েছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply