ফরিদপুরে প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

|

আশিক রানা

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের আলফাডাঙ্গায় আশিক রানা (১৬) নামে এক কিশোরের গলায় গামছা দেওয়া সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে বানা ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের শরীফ হারুন অর রশীদের পাকা ভবনের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত আশিক রানা একই গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেন শেখের ছেলে। আশিক ফরিদপুর মুসলিম মিশনের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিল।

এলাকাবাসী সুত্রে জানা যায়, হারুনের মেয়ে ৮ম শ্রেণীতে পড়ুয়া কিশোরীর (১৩) সাথে আশিকের প্রেমের সম্পর্ক ছিল। এলাকাবাসীর ধারনা, প্রেমঘটিত বিষয় নিয়ে এ ধরণের ঘটনা ঘটে থাকতে পারে।

মৃত আশিকের চাচা জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাতিজাকে কৌশলে ডেকে নিয়ে শরীফ হারুন অর রশীদের লোকজন হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এরাকাবাসীর কাছ থেকে খবর শুনে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। তিনি বলেন, মৃতের সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মধুখালী সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. আনিসুজ্জামান বলেন, প্রাথমিকভাবে উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ওই কিশোরীর চাচাসহ পাঁচজনকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply