ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

|

ধামরাইয়ে যাত্রীবাহী বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারনা পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে মোটরসাইকেল আরোহীদের।

রোববার সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় এ ঘটনা ঘটে ঘটে। নিহতরা হলেন ধামরাইয়ের উত্তর হাতকড়া এলাকার সাগর আলীর ছেলে সজিব ও অপরজন আলতাব হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২০)। তারা দুইজনই এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

মানিকগঞ্জ গোলড়া হাইওয়ে পুলিশ জানায়, সকালে উপজেলার হাতকড়া এলাকা থেকে মোটরসাইকেলযোগে ঢাকার দিকে যাচ্ছিলো সজিব ও রাশেদুল। এ সময় ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় পৌঁছলে পাটুরিয়াগামী একটি সাকুরা পরিবহনের দ্রুত গতির যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দু’জন আরোহী মারা যান।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারনা দুই মোটরসাইকেল আরোহী একটি পিকআপভ্যানকে ওভারটেক করতে গিয়ে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় বাসচালক পলাতক থাকলেও বাস-মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply