করোনায় মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

|

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য ও সাংসদ বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান মারা গেছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। আজিজুর রহমানের ভাতিজা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সজিব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত হয়ে গত পাঁচ আগস্ট আজিজুর রহমান বিএসএমএমইউ-তে ভর্তি হন। প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়। সর্বশেষে তিনি মৌলভীবাজার জেলা পরিষদ ও রেডক্রিসেন্টের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন।

সাবেক গণপরিষদ সদস্য আজিজুর রহমান মৌলভীবাজার-৩ আসন থেকে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হন। জাতীয় সংসদের সাবেক হুইপ এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। এর আগে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ১৪ দলের জেলা সমন্বয়কসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। বাংলাদেশের সংবিধানে স্বাক্ষরকারী এই বর্ষিয়ান রাজনীতিক স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদানের জন্য এ বছর স্বাধীনতা পদকে ভূষিত হন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply