ইডির প্রশ্নের মুখে সুশান্তের বাবা!

|

ইডির প্রশ্নের মুখে সুশান্তের বাবা!

কি করে জানলেন যে রিয়া চক্রবর্তী এবং তার পরিবারই সুশান্তের টাকা নয়ছয় করেছে?

ইডির প্রশ্নের মুখে এবার সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কুমার সিং। সূত্রের খবর, দিল্লিতে চার ঘণ্টা ধরে ইডি’র অধিকারিরা সুশান্ততের বাবাকে জিজ্ঞাসাবাদ করে। খবর সংবাদ প্রতিদিন।

গত মাসেই সুশান্তের বাবা পাটনার রাজীবনগর থানায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ দায়ের করেছিলেন। তার অভিযোগ ছিল, রিয়া এবং তার পরিবার সুশান্তের টাকা আত্মসাৎ করে তাকে নিজের পরিবার থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। এমনকি মোটা অঙ্কের টাকা তার অ্যাকাউন্ট থেকে সরিয়েও নিয়েছেন। ১৫ কোটি টাকার হিসেবে গরমিল পাওয়ার অভিযোগ জানিয়েছিলেন কৃষ্ণ কুমার সিং। যার জেরে ইডির তরফেও মামলা দায়ের করা হয়েছিল রিয়া এবং তার পরিবারের ৫ সদস্যের নামে। এবার তার রেশ ধরেই ইডির প্রশ্নের মুখে সুশান্তের বাবা। ছেলের সঙ্গে দীর্ঘদিন কথা না হওয়া সত্ত্বেও কী করে তিনি জানলেন যে সুশান্তের ব্যংক অ্যাকাউন্ট থেকে এত পরিমাণ টাকা তোলা হয়েছে? যাবতীয় বিষয় খুঁটিয়ে দেখতেই ইডি দিল্লিতে কেকে সিংকে জিজ্ঞাসাবাদ করে।

প্রসঙ্গত, অভিনেতার বাবার শারীরিক অবস্থা ভাল না থাকায়, তিনি বর্তমানে মেয়ের কাছে দিল্লিতেই রয়েছেন। আর তাই সেখানেই জেরা করা হয় কেকে সিং’কে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, এর আগে সুশান্তের দিদি মিতু সিংকে ৬ ঘণ্টা ধরে জেরা করেছে ইডি। সেদিক থেকে এই মামলায় অভিনেতার পরিবারের তরফে দ্বিতীয় কাউকে এবার জেরা করা হল। সুশান্তের বাবার বয়ানকে সংশ্লিষ্ট বিষয়ে বেশ গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন ইডি’র অধিকারিরা।

সূত্রের খবর, সুশান্তের মোবাইল ফোনও নাকি এবার সিবিআই চাইছে। তার সূত্র ধরেই রহস্যের কিণারা করা যেতে পারে বলে মনে করছেন তারা। যার জন্যে মুম্বাই পুলিশকে চিঠিও দিতে তলেছেন বলে জানা গিয়েছে।

অন্যদিকে, সুশান্তের বন্ধু গণেশের অভিযোগ কিছুদিন আগেই আমার বাড়িতে মধ্যরাতে অজ্ঞাতপরিচয় তিন-চার ব্যক্তি আসেন। আমাকে হুমকি দিয়েছে, সুশান্ত আত্মহত্যা করেছে বলতেই হবে। নইলে আমারও ক্ষতি হতে পারে। কারণ দিন কয়েক আগেই তিনি সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছিলেন যে, সুশান্তকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। তিনি আরও বলেন, মুম্বাই পুলিশ জানিয়েও যে কোনও লাভ হয়নি তার।









Leave a reply