সড়কে গেল প্রাণ, মৃত ভাতিজিকে বুকে নিয়ে জ্ঞান হারালেন চাচা

|

ময়মনসিংহ ব্যুরো:

সড়ক দুর্ঘটনায় নিহত ভাতিজি বুলবুলিকে কোলে নিয়ে আহাজারি করছেন চাচা। আশেপাশের সবাই এ ঘটনায় শোকে বাকরুদ্ধ হয়ে যায়। ভালুকা উপজেলার বকশিবাড়ি বিরুনিয়া এলাকার শাহজাহান মিয়াকে সান্ত্বনা দেয়ার ভাষা কারো নেই। আজ সকালে ময়মনসিংহ শেরপুর সড়কের পথে ফুলপুরের বাশাটি এলাকায় মাইক্রোবাস পুকুরে পরে নিহত হয় বুলবুলি।

জানা যায়, ময়মনসিংহ শেরপুর সড়কের পথে ফুলপুরের বাশাটি এলাকায় আসলে মাইক্রোবাসটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের পুকুরে পরে যায়। সাথে সাথেই স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করে। পুকুর থেকে বুলবুলির (৭) মৃতদেহ উদ্ধার করা হলে ভাতিজির লাশ বুকে নিয়ে অজ্ঞান হয়ে যায় চাচা শাহজাহান। পরে জ্ঞান ফিরলে জানতে পারেন তার স্ত্রী এবং মাও নিহত হয়েছেন। এ সময় ভাতিজি বুলবুলিকে বুকে নিয়ে শাহজাহান মিয়ার আহাজারিতে শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়।

এদিকে, ভাতিজিকে বুকে নিয়ে চাচার জ্ঞান হারানো অবস্থার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, আত্মীয়ের জানাজায় অংশ নেয়ার জন্য সকালে ময়মনসিংহের ভালুকা থেকে একটি মাইক্রোবাসে করে ১৪ জন শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় যাচ্ছিলেন। এ সময় সড়ক দুর্ঘটনা ঘটলে এক শিশু ও ৫ জন নারীসহ আটজনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত ৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিশেষ দ্রষ্টব্য: প্রথমে পুলিশের বরাতে মৃত বুলবুলিকে শাহজাহানের কন্যা বলে জানানো হয়েছিল। পরবর্তীতে জানা যায় বুলবুলি শাহজাহানের ভাতিজি।









Leave a reply