জুয়ার আসর থেকে পৌর ছাত্রলীগ সভাপ‌তিসহ ৫ জন আটক

|

পটুয়াখালী প্রতি‌নি‌ধি:

পটুয়াখালীর কুয়াকাটার এক‌টি আবা‌সিক হোটেল থে‌কে জুয়া খেলার সময় জুয়া খেলার সরঞ্জামসহ পাঁচজন‌কে আটক ক‌রে‌ছে ম‌হিপুর থানা পু‌লিশ। আটককৃত‌দের ম‌ধ্যে কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপ‌তি ম‌জিবর রহমান র‌য়ে‌ছে। আটক ম‌জিবর কুয়াকাটা পৌর‌ মেয়র আ. বা‌রেক মোল্লার ভাইয়ের ছেলে।

মঙ্গলবার ভোর রাতে হো‌টেল কিংসের ১০২ নম্বর কক্ষ থে‌কে ম‌জিবরসহ পাঁচজন‌কে আটক করা হয়। এ সময় পুলিশের দায়িত্ব পালনে বাধা দি‌য়ে ম‌জিবর‌কে ছা‌ড়ি‌য়ে নেয়ার চেষ্টা করা হয়। এ ঘটনায় তিন পু‌লিশ সদস‌্য আহত হ‌য়ে‌ছে ব‌লে ম‌হিপুর থানার ওসি ম‌নিরুজ্জামান নি‌শ্চিত ক‌রে‌ছেন।

ঘটনাস্থল থে‌কে নগদ টাকা, তাস, সিগারেট জব্দ করা হ‌য়েছে।

আটককৃত জুয়াড়িরা হ‌লো মজিবর (২৯), কলিম মাহামুদ (৩২), রবিউল হাং (২৭), গোলাম মাওলা (৩০) এবং শাহিন খান (৩৩)।

ম‌হিপুর থানার ওসি ম‌নিরুজ্জামান জানান, আটককৃতরা এক‌টি সি‌ন্ডি‌কেট তৈ‌রি ক‌রে দীর্ঘদিন ধ‌রে গভীর রাত থে‌কে ভোর পর্যন্ত কুয়াকাটার বি‌ভিন্ন আবা‌সিক হো‌টে‌লে প্রবেশ ক‌রে জোড়পূর্বক রুম নি‌য়ে জুয়ার আসর ব‌সি‌য়ে নানা ধর‌নের অপকর্ম ক‌রে আস‌ছিল। এমন অ‌ভি‌যো‌গের প্রেক্ষিতে গত ক‌য়েক‌দিন ধ‌রে পু‌লিশ সাদা পোশাকে নজরদারী বৃ‌দ্ধি ক‌রে। এক পর্যা‌য়ে মঙ্গলবার ভোর রা‌তে এই পাঁচজন‌কে আটক করা হয়।

ওসি জানান, কুয়াকাটা এক‌টি পর্যটন এলাকা হওয়ায় পর্যটকসহ স্থানীয় জনসাধারণের জানমাল রক্ষা‌র্থে পু‌লিশ সার্বক্ষণিক কাজ ক‌রে যা‌চ্ছে।

জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি হাসান শিকদার জানান, ছাত্রলী‌গের কোনো নেতার ব্যক্তিগত কোনো দুর্নামের ভাগীদার ছাত্রলীগ বহন কর‌বে না। অন‌্যায় কর‌লে তা‌কে শাস্তি পে‌তেই হ‌বে।

তি‌নি জানান, বিষয়‌টি আমি জে‌নে‌ছি খুবই দুঃখজনক ও লজ্জাকর এক‌টি বিষয়। আমি তার বিষ‌য়ে উপর মহল‌কে অবগত কর‌ছি। নির্দেশনা পেলেই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হ‌বে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply