সিনহা হত্যা: অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাদের সাথে পুলিশের বৈঠক

|

সিনহা

পুলিশ কর্মকর্তাদের একটি দল অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছে। মঙ্গলবার বিকেলে রাজধানীর মহাখালীতে রাওয়া ক্লাবে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

পুলিশের ডিআইজি হাবিবুর রহমানের নেতৃত্বে দলটিতে ছিলেন পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি আখতারুজ্জামান, অতিরিক্ত ডিআইজি মোল্যা নজরুল ইসলাম, পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জের এসপি জায়েদুল আলম, ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুনুর রশীদ প্রমুখ।

অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাদের পক্ষে ছিলেন ব্রিগেডিয়ার এম সাখাওয়াত হোসেনসহ অন্যরা। সভায় সম্প্রতি শিপ্রার ছবি নিয়ে এসপি সাতক্ষীরার একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে আলোচনা হয়। উভয়পক্ষই ব্যক্তিগত প্রসঙ্গ নিয়ে বিষোদগার বন্ধ করা এবং বিচারের ওপর জোর দেওয়ার বিষয়ে একমত হয়েছে। সিনহা হত্যাকাণ্ড পরবর্তী আরও কিছু বিষয়েও তাদের কথা হয় বলে জানা গেছে।

ডিআইজি হাবিবুর রহমান জানান, কোনো পক্ষ যাতে কারও বিরুদ্ধে বিষোদগার না করে সে ব্যাপারে একমত হন। কারও সম্মানহানি না হয় সে বিষয়ে আলোচনা হয়েছে।

উল্লেখ্য, ৫ আগস্টের এই ঘটনায় নয়জন পুলিশ সদস্যকে অভিযুক্ত করে আদালতে একটি হত্যা মামলা করেন মেজর (অব) সিনহার বোন শারমিন শাহরিয়ার। এই মামলা ও পুলিশের মামলা দুইটির তদন্তভার র‍্যাবকে দেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply