সুশান্তের সঙ্গে একঘরে থেকেও ধোঁকা দিয়েছিলেন সারা: কঙ্গনা

|

সুশান্তের সঙ্গে একঘরে থেকেও ধোঁকা দিয়েছিলেন সারা: কঙ্গনা

বলিউড ইন্ডাস্ট্রির স্বজনপোষণ নিয়ে বরাবরই সরব কঙ্গনা রনৌত। করণ জোহরকে ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষ করেছিলেন তারই টক শো কফি উইথ করণ-এ। সুশান্তের মৃত্যুর পর অভিনেত্রীর সেই প্রতিবাদ আরও জোরালো হয়েছে। তারকা সন্তানদের উদ্দ্যেশে অভিনেত্রী একের পর এক বিষোদগার করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার প্রয়াত সুশান্ত সিংকে জড়িয়ে সারা আলি খানকে আক্রমণ করলেন কঙ্গনা। খবর- সংবাদ প্রতিদিন।

এক টুইট বার্তায় খোঁচা দিয়ে কঙ্গনা বলেন, আউটডোর শুটিংয়ে গিয়ে সুশান্ত আর সারার একই ঘরে থাকার খবরে তো ছেয়ে গিয়েছিল সংবাদ মাধ্যমগুলো! আমার প্রশ্ন কেন এই ‘ফ্যান্সি নেপো-কিড’গুলো ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা ছেলেমেয়েগুলোকে এত স্বপ্ন দেখায়, আর জনসমক্ষেই সেগুলোকে ভেঙে চুরমার করে দেয়?

এদিকে সারা অবশ্য বরাবরের মতোই এই সমালোচনা নিয়ে মুখ খোলেননি।

‘কেদারনাথ’ রিলিজের আগে এবং পরে বি-টাউনে সারা আর সুশান্তকে নিয়ে বেশ গুঞ্জন শোনা গিয়েছিল। শুধু তাই নয়, দুজনকে একাধিকবার রেস্তোরাঁ, কফি শপে দেখা গিয়েছে। ধরেই নেওয়া হয়েছিল যে, সারা-সুশান্ত প্রেম করছেন। কিন্তু হঠাৎ সারার উপর কঙ্গনার এহেন কদর্য আক্রমণই বা কেন? ঘটনার সূত্রপাত সুশান্তের এক বন্ধুর মন্তব্য নিয়ে।

স্যামুয়েল হওকিপ দাবি করেছেন, সারা-সুশান্তের অনস্ক্রিন রোম্যান্স যেমন দর্শকরা পছন্দ করেছিলেন, অফস্ক্রিনও এই জুটিকে দিব্যি মানাতো। কিন্তু ‘সোনচিড়িয়া’ ফ্লপ হওয়ার পরই সারা আর সুশান্তের মধ্যেকার দূরত্ব বাড়তে শুরু করে। এই মন্তব্যকে হাতিয়ার করেই কঙ্গনা ফের ময়দানে নেমে পড়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply