আজ পূজা চেরির জন্মদিন

|

হালের জনপ্রিয় নায়িকা পূজা চেরির জন্মদিন আজ। ২০০০ সালের আগস্টের এই দিনে খুলনার গাজিরহাটে জন্মগ্রহণ করেন জয়িতা রায় পূজা। তবে সবাই তাকে চেনে পূজা চেরি নামেই।

তাইতো পূজা চেরির নাম নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে। জানা যায়, জন্মের পর পূজা এতই সুন্দরী ছিলেন যে, তাদের গুরুদেব তার নাম দেন চেরি। আসলে গুরুদেব থাকতেন জাপানে। সেখানকার চেরি ফুলের সৌন্দর্য নজর কাড়ে সকলেরই। সেই সূত্রেই পূজার সঙ্গে জুড়ে যায় চেরি।

শিশুশিল্পী হিসেবে ক্লাস ফোরে থাকতেই ছোটদের একটি ফ্যাশন শো-এ পূজাকে দেখে পছন্দ হয়ে যায় নির্মাতাদের। তারপর জড়িয়ে গেলেন বিনোদন জগতে। মাত্র আট বছর বয়সে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ চলচ্চিত্র দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন পূজা চেরি। তারপর ধীরে ধীরে হাতে আসতে থাকে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র।

এর পরেই জড়িয়ে যান নাটক, বিজ্ঞাপন এবং চলচ্চিত্রের সাথে। শিশুশিল্পী হিসেবে তিন ক্ষেত্রেই যখন পূজা আলো ছড়াচ্ছেন ঠিক তখনই হুট করেই শিশুশিল্পী থেকে নায়িকা অধ্যায়ে পা ফেলেন পূজা! মুক্তিপ্রাপ্ত ‘পোড়ামন ২’ ও ‘নূরজাহান’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হন ব্যাপকভাবে।

পোড়ামন-২ ছবি দেখার পরে চিত্রনায়িকা শাবনুর বলেন, পূজার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। এতো অল্প বয়সে ও এতো ভালো অভিনয় করেছে যা সত্যিই বিস্ময়কর, ওর আমি রীতিমতো ভক্ত হয়ে গেছি। তাছাড়া আরো অনেকেই পূজাকে তুলনা করেছেন জনপ্রিয় নায়িকা শাবনুরের সাথেও।

তথসূত্র- ইন্টারনেট, উইকিপিডিয়া।









Leave a reply