ত্রাণ দিতে গিয়ে ব্রহ্মপুত্র নদে ডুবে শিক্ষার্থী নিখোঁজ

|

গাইবান্ধায় প্রধানমন্ত্রীর নগদ সহায়তার তালিকায় অনিয়মের অভিযোগে তদন্ত

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদরের কামারজানিতে ত্রাণ দিতে গিয়ে নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে বোরহান উদ্দিন নিশাদ (২০) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) দুপুর ১টার দিকে সদর উপজেলার কামারজানি ইউনিয়নের গোঘাট গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজের পর থেকে ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে। কিন্তু বিকেল সোয়া ৫টা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

নিখোঁজ বোরহান উদ্দিন নিশাদ রংপুর পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়নরত। নিশাদ সদর উপজেলার কামারজানি ইউনিয়নের কড়াইবাড়ি গ্রামের মতিউল আলমের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন কামারজানি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুস সালাম জাকির। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, কামারজানির গোঘাট গ্রামে ব্রহ্মপুত্র নদের ভাঙন ও বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণের আয়োজন করা হয়। নিশাদ তার সহপাঠীসহ অন্যান্য শিক্ষার্থীদের সঙ্গে নৌকায় করে ত্রাণ বিতরণ করছিলো। এ সময় হঠাৎ করে নিশাদ নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হয়।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে তৎপরতা চালায় স্থানীয় ডুবুরিরা। এছাড়া খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের কর্মী ও রংপুর থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে। তবে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply