ফরিদপুর জেলা ছাত্রলীগ সভাপতি শামীমের তিন দিনের রিমান্ড মঞ্জুর

|

ফরিদপুর জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি নিশান মাহমুদ শামীমে

ফরিদপুর প্রতিনিধি:

সিআইডি’র দায়ের করা মানি লন্ডারিং মামলায় ফরিদপুর জেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি নিশান মাহমুদ শামীমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এদিকে ‘সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায়’ ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে সাময়িকভাবে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সিআইডি’র দায়ের করা এ মামলাটি তদন্ত করছেন ঢাকা মেট্রোপলিটন (পশ্চিম) পুলিশ সিআইডি ঢাকা এর সহকারী পুলিশ সুপার উত্তম কুমার বিশ্বাস। তিনি সাংবাদিকদের বলেন, মানি লন্ডারিং মামলায় গ্রেফতার হওয়া জেলা ছাত্রলীগের সভাপতির সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে শনিবার দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন আদালতে সোপর্দ করে সিআইডি। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে শনিবার কেন্দ্রীয় সংসদের নির্বাহী সংসদের প্যাডে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে বহিষ্কারের এ তথ্য জানা গেছে।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় নিশান মাহমুদ শামীম (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর শাখা) ও মো. সাইফুল ইসলাম জীবনকে (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর শাখা) বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply