বাউফলে চোখে টর্চের আলো ফেলা নিয়ে যুবক খুন, অভিযুক্ত আটক

|

পটুয়াখালী প্রতি‌নি‌ধি:

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর আঘাতে শাওন খন্দকার (২৬) নামে এক যুুুবক নিহত হয়েছে। সোমবার দুপুর ১২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে। ‌নিহত শাওন বিলবিলাস গ্রামের জাকির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শাওন ঈদুল আজহার ছুটিতে বিলবিলাস গ্রামের বাড়ি আসেন। রোববার রাতে পাশ্ববর্তী মদনপুরা গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজিব রাজা (২৪) বিলবিলাস বাজারে বসে শাওন খন্দকারের চোখে টর্স লাইটের আলো ফেলে। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়।

সোমবার বেলা ১১টার দিকে শাওন বিলবিলাস বাজারে একটি দোকানে বসে সিঙ্গারা খা‌চ্ছিল। তখন রাতের ঘটনাকে কেন্দ্র করে সেখা‌নে উপ‌স্থিত রা‌জিবের সাথে আবারও তর্কাতর্কি হয়। এক পর্যায়ে টে‌বি‌লে রাখা গ্লাস দি‌য়ে শাও‌নের গলায় আঘাত ক‌রে রাজিব। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শাওনকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গে‌লে সেখা‌নে তার মৃত‌্যু হয়। নিহত শাওন টঙ্গি সরকারি কলেজের স্নাতকোত্তর ছাত্র।

বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সের দা‌য়িত্বরত চিকিৎসক জানান, শাওনকে জরুরি বিভাগে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

পু‌লিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, এঘটনায় জড়িত রাজিব রাজা (২৪) কে আটক করা হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে পুলিশ অতিদ্রুত ঘটনাস্থলে যায় এবং অভিযুক্তকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পুলিশ আসার খবর পেয়ে সে বাড়ির পেছনের ডোবায় প্রায় গলা সমান পানিতে লুকিয়ে থাকার চেষ্টা করে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।









Leave a reply