করোনায় আক্রান্ত এমপি দবিরুলকে হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে

|

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ দবিরুল ইসলামকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে।

সোমবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে হেলিকপ্টারটি অবতরণ করে। সেখান থেকে এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের সাথে তার বড় ছেলে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন ও বড় মেয়ে মুক্তি ইসলাম ঢাকার উদ্দেশে রওনা দেন। ঢাকায় পৌঁছানোর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজে (পিজি হাসপাতালে) উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে।

এমপি দবিরুল ইসলামের বড় ছেলে মাজহারুল ইসলাম সুজন জানান, প্রধানমন্ত্রীর বিশেষ ব্যবস্থায় তার বাবাকে ঢাকায় নেওয়া হচ্ছে। বর্তমানে এমপি দবিরুল ইসলামের স্বাস্থ্য ভালো রয়েছে। ঠাকুরগাঁওয়ে উন্নত চিকিৎসার সুযোগ নেই, তাৎক্ষণিকভাবে কখনো স্বাস্থ্যের অবনতি হলে যেন এমপি উন্নত চিকিৎসা পান সে কারণেই ঢাকায় নেওয়া হচ্ছে। এমপি যেন দ্রুত সুস্থ হয়ে আবারও জনগণের সেবা করতে পারে এজন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন এমপি পুত্র মাজহারুল ইসলাম সুজন ।

উল্লেখ্য যে, গত ২১ আগস্ট করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে এমপি আলহাজ দবিরুল ইসলামের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। রোববার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে এমপিসহ আরও ১৬ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়।

ইউএইস/









Leave a reply