এক মিনিটেই বার্সায় প্রাক্তন হয়ে গেলেন সুয়ারেজ

|

নতুন কোচ হয়ে এসেই কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললেন রোনাল্ড কোম্যান। তার একটা ফোন কলেই বার্সা থেকে বিদায় নিতে হচ্ছে লুইস সুয়ারেজকে। সুয়ারেজের সঙ্গে এক মিনিটের ফোনালাপেই ডাচ কোচ জানিয়ে তাকে জানিয়ে দেন, তার পরিকল্পনায় নেই তিনি। আর এটা জানার পরেই ক্ষোভে ফেটে পড়েন সুয়ারেজ। এমনটাই খবর স্পেনের সংবাদমাধ্যমে।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় বার্সেলোনা। চাকরি যায় বার্সা কোচ সেতিয়েনের। রোনাল্ড কোম্যানকে কোচ করে আনা হয় ন্যু ক্যাম্পে। কোচের রিমোট কন্ট্রোল কোম্যানের হাতে ওঠার পরেই ক্লাবের তারকাদের সঙ্গে দেখা করেন তিনি। তাদের সঙ্গে কথা বলেন। ফোন করেন সুয়ারেজকে। ফোনেই জানিয়ে দেন হৃদয়বিদারক খবরটা।

বার্সার সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে সুয়ারেজের। বার্সার সর্বকালের সেরা গোলদাতাদের মধ্যে সুয়ারেজ রয়েছেন তিন নম্বরে। কাতালান ক্লাবের হয়ে ১৯৮ গোল করা সুয়ারেজ এখনকার তালিকায় রয়েছেন মেসির পরেই।

এদিকে, বার্সা থেকে বাদ পড়ার দিনেই শোনা যাচ্ছে ফের তৈরি হতে পারে নেইমার-সুয়ারেজ জুটি। আগে বার্সেলোনাতেই সুয়ারেজের সঙ্গে ছিলেন নেইমার। ফ্রান্সের ক্লাব পিএসজিতে কী এবার দেখা যেতে পারে উরুগুয়ের স্ট্রাইকারকে?

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply