আত্মজীবনী লিখছেন সাইফ, খবর প্রকাশ্যে আসতেই ট্রোলড অভিনেতা

|

আত্মজীবনী লিখছেন সাইফ, খবর প্রকাশ্যে আসতেই ট্রোলড অভিনেতা

১৬ আগস্ট জীবনের ৫০তম বছরে প্রবেশ করেছেন অভিনেতা সাইফ আলি খান। বড় মেয়ে সারা আলি খানের বয়স ২৫ বছর এবং এখন নিজের চতুর্থ সন্তানের প্রতীক্ষা করছেন তিনি। নিজের ঘটনাবহুল জীবনের কাহিনী আত্মজীবনীতে তুলে ধরছেন সাইফ আলি খান। এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেতা। খবর- সংবাদ প্রতিদিন।

পতৌদ্দিনের তৎকালীন নবাব তথা ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মনসুর আলি খান পতৌদি এবং অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সন্তান সাইফ আলি খান। মায়ের পেশাকেই নিজের পেশা হিসেবে বেছে নিয়েছিলেন সাইফ। নয়ের দশকে কাজলের বিপরীতে ‘বেখুদি’ ছবির মাধ্যমে বলিউডে সাইফের ডেবিউ হওয়ার কথা ছিল। কিন্তু প্রথম শিডিউলের শুটিংয়ের পরই পরিচালক তাকে অপেশাদার বলে বাদ দিয়ে দিয়েছিলেন। সাইফের বদলে চরিত্রটি করেছিলেন কমল সাধনা।

পরে যশ চোপড়ার ‘পরম্পরা’ ছবির মাধ্যে বলিউডে সাইফের সফর শুরু হয়। তার আগেই অবশ্য নিজের থেকে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ। অমৃতা ও সাইফের কন্যা সারা এবং ছেলে ইব্রাহিম। নয়ের দশকে রোমান্টিক নায়ক হিসেবে নিজের পরিচিতি গড়েছিলেন সাইফ। পরে তা ভেঙে ‘ওমকারা’, ‘একলব্য’ থেকে ‘লাল কাপ্তান’, ‘তানাজি’র মতো সিনেমায়।

‘টশন’ ছবির শুটিংয়ের সময় করিনা কাপুরের প্রেমে পড়েন সাইফ। পাঁচ বছরের প্রেম পর্বের পর ২০১২ সালে বিয়ে করেন দু’জন। জন্ম হয় তৃতীয় সন্তান তৈমুরের। কিছুদিন আগেই আবার করিনার সন্তানসম্ভবা হওয়ার খবর আসে। নিজের জীবনের এই সমস্ত জানা-অজানা ঘটনাই আত্মজীবনীতে তুলে ধরতে চলেছেন পতৌদির দশম নবাব। ২০২১-এ প্রকাশ্যে আসবে তার লেখা বই।

সাইফের আত্মজীবনীর খবর প্রকাশ্যে আসতেই তার বিরুদ্ধে সরব হয়েছে নেটদুনিয়ার একাংশ। সাইফের আত্মজীবনীকে নেপোটিজমের চূড়ান্ত দলিল আখ্যা দিয়েছেন অনেকে। অনেকে আবার কটাক্ষ করে লিখেছেন, সইফের আত্মজীবনে সেই সমস্ত মানুষের কাছে উদাহরণ হতে পারে যারা ক্রমাগত অবসর না নিয়ে বাজে অভিনয় করে যেতে পারেন।

https://twitter.com/its_abhishek7/status/1298123232160018433?s=20


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply