এইচপি দলের নতুন হেড কোচ টবি রাডফোর্ড

|

ওয়েস্ট ইন্ডিজের সাবেক সহকারী ব্যাটিং কোচ ইংলিশম্যান টবি রাডফোর্ডকে বিসিবির হাইপারফরম্যান্স (এইচপি) ইউনিটের নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি।

আগস্ট ২০২০ থেকে এক বছরের চুক্তিতে বিসিবির সঙ্গে কাজ করবেন টবি। আর বাংলাদেশ অধ্যায়ের শুরুটা করবেন সেপ্টেম্বর-অক্টোবরে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় এইচপি দলের অনুশীলন ক্যাম্প দিয়ে।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের লেভেল ৪ কোচিং সনদপ্রাপ্ত এবং ইংলিশ কাউন্টি ক্লাব মিডলসেক্স ও সাসেক্সের সাবেক এই ক্রিকেটার দুই দফায় ওয়েস্ট ইন্ডিজ দলের ব্যাটিং ও সহকারী কোচের দায়িত্ব পালন করেছেন। আর ঘরোয়া ক্রিকেটে কাউন্টি ক্লাব গ্ল্যামারগন ও নিজের সাবেক ক্লাব মিডলসেক্সের প্রধান কোচের দায়িত্বে ছিলেন টবি।

হাই পারফরম্যান্স ইউনিটের দায়িত্ব পেয়ে উচ্ছ্বাসিত টবি জানালেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স ইউনিটের প্রধান কোচ হতে পেরে আমি খুবই খুশি। বাংলাদেশ অনেক প্রতিভাবান ক্রিকেটার আছে। তাদের সঙ্গে কাজ করা, তাদের উন্নয়নে ভূমিকা রাখা ও আন্তর্জাতিক অঙ্গনের জন্য তাদের প্রস্তুত করা আমার জন্য অবশ্যই বিশেষ কিছু। এই সুযোগ তৈরি করে দেওয়ার জন্য আমি বিসিবিকে ধন্যবাদ জানাই।’









Leave a reply