নেটফ্লিক্সের বিরুদ্ধে মামলা ‘ব্যাড বয় বিলিয়নেয়ার্স’ মেহুল চোক্সীর

|

নেটফ্লিক্সের বিরুদ্ধে মামলা ‘ব্যাড বয় বিলিয়নেয়ার্স’ মেহুল চোক্সীর

অনলাইন স্ট্রিমিং সাইট নেটফ্লিক্সের ওয়েব ডকু সিরিজ ‘ব্যাড বয় বিলিয়নেয়ার্স’-এর বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মামলা করলেন পিএনবি প্রতারণা মামলায় অভিযুক্ত মেহুল চোক্সী। খবর- সংবাদ প্রতিদিন।

মামলায় আবেদন করা হয়, সিরিজটি মুক্তির আগে তাকে যেন সেটার প্রিভিউ দেখানো হয়। আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই সিরিজটির।

নেটফ্লিক্স জানায়, ডকু সিরিজটির মূল বিষয়বস্তু লোভ, প্রতারণা, দুর্নীতি। বিজয় মাল্য, মেহুল চোক্সী এবং নীরব মোদীর মতো বিজনেস টাইকুনদের জীবনযাপন কেমন, তার উপর আলোকপাত করা হয়েছে এই সিরিজ।

বুধবার এই মামলার শুনানি চলাকালীন চোক্সীর আইনজীবী আদালতে বলেন, সিরিজটি মুক্তির আগে এর প্রিভিউ দেখতে চাই। চোক্সীর বিরুদ্ধে এখনও প্রতারণার মামলা চলছে। তাই তার আইনজীবী আদালতের কাছে আশঙ্কা প্রকাশ করে বলেন, এই ওয়েব সিরিজ সেই মামলার উপর প্রভাব ফেলতে পারে।

আদালত নেটফ্লিক্সের কাছে জবাব চেয়ে পাঠিয়েছে। আগামী শুক্রবার পরবর্তী শুনানি হবে। যদিও নেটফ্লিক্স আদালতকে আগেই জানিয়েছে, সিরিজে মাত্র ২ মিনিটের জন্য মেহুল চোক্সীর গল্প তুলে ধরা হয়েছে।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের প্রায় ২০ হাজার কোটি টাকার প্রতারণার অভিযোগ রয়েছে নীরব মোদি এবং তার মামা তথা বিজনেস পার্টনার মেহুল চোক্সীর বিরুদ্ধে। প্রতারণার খবর সামনে আসার আগে থেকেই অবশ্য তারা দেশছাড়া ছিলেন। তাদের বিরুদ্ধে আপাতত তদন্ত করছে ইডি। এদিকে অ্যান্টিগুয়া সরকারের কাছে মেহুল চোক্সীকে ভারতের হাতে প্রত্যার্পন করার আবেদন জানিয়েছে কেন্দ্র সরকার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply