‘বিষ খাইয়ে সুশান্তকে হত্যা করেছে রিয়াই’

|

এফআইআর-এ রিয়ার বিরুদ্ধে আর্থিক লুটপাট, আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনেছিলেন সুশান্ত সিংহ রাজপুতের বাবা কেকেসিংহ। তবে বৃহস্পতিবার এ সবের ঊর্ধ্বে গিয়ে রিয়াকেই ছেলের হত্যাকারী বলে সম্বোধন করলেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, সংবাদমাধ্যমের সামনে কেকেসিংহ বলেন, ‘রিয়াই আমার ছেলেকে খুন করেছে বিষ খাইয়ে। একটা লম্বা সময় ধরে সুশান্তকে ও বিষ খাইয়ে গিয়েছে।’ পাশাপাশি এই ঘটনায় রিয়া এবং তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।

গত দু’দিন ধরেই মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগাযোগের কথাপ্রকাশ্যে আসতেই সেটি তুমুল আলোচনার জন্ম দিয়েছে। নিষিদ্ধ মাদক সঙ্গে রাখা, সেবন করা এবং পাচারের মতো একগুচ্ছ অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে ফৌজদারি মামলাও দায়ের করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

রিয়া এবং এক মাদক পাচারকারী গৌরবের কথোপকথনও প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে এসেছে রিয়া এবং তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার এক ব্যক্তিগত কথোপকথন। সেখানে দেখা যাচ্ছে, জয়া রিয়াকে লিখেছেন, ‘সুশান্তের চায়ে কয়েক ফোঁটা মিশিয়ে দাও’। কী মেশাতে বলেছিলেন তিনি? কেনই বা গৌরবের কাছ থেকে এমডি (এক শক্তিশালী মাদক)-র খোঁজ করেছিলেন রিয়া, তা খতিয়ে দেখছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

প্রথমে ইডি, এর পর সিবিআই আর এখন নারকোটিকস কন্ট্রোল ব্যুরো- সুশান্ত কাণ্ডে এখন তদন্ত চালাচ্ছে ভারতের এই তিনটি কেন্দ্রীয় সংস্থা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply