বকশিবাজারে ছুরিকাঘাতে কিশোর নিহত

|

নিহত নয়ন আহমেদ নাদিম

রাজধানীর বকশিবাজার মোড়ে ছুরিকাঘাতে নয়ন আহমেদ নাদিম (১৯) নামে এক কিশোর নিহত হয়েছে। বকশি বাজার মোড়ে রিকশায় ওঠার জন্য অপেক্ষা করছিলো নয়ন। এসময় ১৫ থেকে ২০জন যুবক এসে নয়নকে ঘিরে ধরে।তাকে ছুরিকাঘাত করে পকেট থেকে মানিব্যাগ ছিনিয়ে চলে যায় তারা।

রোববার বেলা ১টার দিকে এই ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দুর্বৃত্তরা কালো ও লাল নীল রঙের ফিতা জড়ানো পোশাক পরা ছিল।

নয়নের বড়বোন ময়না বেগম জানান, লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের মৃত সামসুল হক মিয়ার ছেলে সে। ৫ ভাইবোনের মধ্যে চতুর্থ নয়ন পরিবারের সাথে পুরান ঢাকার কসাইটুলি পিঠাঘরে থাকতো। বংশালে মোটরসাইকেল কারখানায় কাজ করতো সে।

হাসপাতালে নিয়ে যাওয়া নয়নের বন্ধু সোহান জানায়, তারা একই এলাকায় থাকে। দুপুরে নয়ন তাকে ফোন দেয় সিকশন এলাকায় যাবে মোটরসাইকেলের পার্টস আনতে। এরপর দুজন বাসা থেকে বের হয়ে হোসনী দালান এলাকায় ঘোরাঘুরির পরে বকশিবাজার মোড় থেকে থেকে রিকশা ভাড়া ঠিক করছিলো শিকশন যাওয়ার জন্য।

নয়ন রিকশা থেকে একটু দূরে দাঁড়িয়েছিলো। এসময় ১৫/২০জন যুবক এসে নয়নকে ঘিরে ধরে। এরপর তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে তার পকেট থেকে মানিব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে নয়ন রাস্তায় পড়ে গেলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দুর্বৃত্তদের বেশি সংখ্যকের গায়ে কালো পোশাক ও লাল নীল ফিতা জড়ানো ছিলো বলে জানায় সে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বেলা সোয়া ১টার দিকে নয়নকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বুকের বাম পাশে একটি ছুরিকাঘাত রয়েছে। সোহানকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply