চকরিয়ায় কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীসহ নিহত ৩

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীসহ ৩ জন নিহত হয়েছেন। রোববার দুপুর দেড়টার দিকে চকরিয়া মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়নের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২য় বর্ষের ছাত্র আমজাদ হোসেন রিফাত (২২), একই ইউনিয়নের আব্দুল হাকিমের ছেলে বান্দরবান বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র মোহাম্মদ তারেক (২০) ও হারবাং ইউনিয়নের আব্দুল হাকিমের ছেলে চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে টেক্সটাইল ইন্জিনিয়ারিংয়ের ছাত্র তানজিলুর রহমান (১৯)।

আমজাদ হোসেন রিফাত ও মোহাম্মদ তারেক ঘটনাস্থলেই নিহত হয়। আহতাবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তানজিলুর রহমানের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইনসপেক্টর মো.আনিসুর রহমান বলেন, রোববার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম থেকে মাল বোঝাই একটি কাভার্ডভ্যান কক্সবাজার যাচ্ছিলো। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চিরিংগা স্টেশন থেকে হারবাংয়ের দিকে আসছিলো। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের নিচে পড়ে এ দুর্ঘটনার শিকার হয়।

নিহত ২ জনের মৃতদেহ চকরিয়া উপজেলা সদর হাসপাতালে রয়েছে। কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply