স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে জেআরএন ভিজুয়ালসের ‘মিট দ্য শাটারবাগ’এ প্রীত রেজা

|

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সংগঠন ‘জেআরএন ভিজুয়ালস’র আয়োজন অনুষ্ঠিত হয়েছে ‘মিট দ্য শাটারবাগ’ ওয়েবিনার।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার রাত নয়টায় ‘থার্ড স্ক্রিন, ফটোগ্রাফি এবং সাংবাদিকতা’ শীর্ষক এই ওয়েবিনারে প্রধান বক্তা হিসেবে অংশ নিয়েছেন দেশের ওয়েডিং ফটোগ্রাফির পথিকৃৎ এবং ‘ওয়েডিং ডায়েরি’র সিইও প্রীত রেজা।

ওয়েবিনারটির উদ্বোধন করেন জেআরএন ভিজুয়ালসের আহ্বায়ক সহকারী অধ্যাপক সামিয়া আসাদী। স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক মোশাররফ হোসেন মামুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন একই বিভাগের প্রভাষক নওশিন জাহান ইতি। বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ এবং প্রায় পঞ্চাশ জন শিক্ষার্থী এতে অংশ নেন।

প্রীত রেজা তার অভিজ্ঞতার আলোকে বর্তমান সময়ের প্রেক্ষাপটে শিক্ষার্থীদের মোবাইল ফটোগ্রাফি, ফটোগ্রাফি এবং সাংবাদিকতা সম্পর্কে ধারণা দেন। তিনি বলেন, ভালো ছবি তোলার জন্য ভালো ক্যামেরা থাকা সব সময় আবশ্যক নয়। বড় হতে চাইলে বড় স্বপ্ন দেখতে হবে।

প্রীত রেজা শিক্ষার্থীদের ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে সচেতন হতে বলেন, পাশাপাশি নিজের পেশায় থেকে মানুষের জন্য কাজ করার মানসিকতা তৈরি করতে উৎসাহিত করেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply