উখিয়ায় র‍্যাবের অভিযানে ৬০ হাজার পিচ ইয়াবাসহ আটক ১

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার জেলার উখিয়া থানাধীন হলদিয়া পালং এলাকা থেকে ৬০ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন হলদিয়া পালং ৬ নং ওয়ার্ডস্থ পালং গ্রামের বাগঘুনা মার্কেট থেকে আনুমানিক ১০০ গজ পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল সোমবার রাত সাড়ে ৭টার দিকে উক্ত স্থানে পৌঁছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আব্দুল গফুর (১৯) নামে একজনকে আটক করা হয়। পরবর্তীতে ধৃত আসামির সাথে থাকা ব্যাগ তল্লাশি করে সর্বমােট ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত মাদক কারবারি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘােনারপাড়া এলাকার মৃত আনােয়ার ইসলামের ছেলে। এসময় একজন অজ্ঞাত আসামি কৌশলে পালিয়ে যায়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে যে, পলাতক আসামির সহযােগিতায় দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশলে কক্সবাজার জেলার টেকনাফ এবং উখিয়া সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) আনুমানিক মূল্য ৩ কোটি টাকা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply