মোংলা পোর্ট পৌরসভার মেয়রের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন

|

বাগেরহাট প্রতিনিধি:

মোংলা পোর্ট পৌরসভার মেয়রের গ্রেফতার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন মোংলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার মো. ইস্রাফিল ইজারাদার।

সংবাদ সম্মেলনে মোংলা পোর্ট পৌরসভার নির্বাচিত মেয়র বিএনপি নেতা জুলফিকার আলীর মেয়াদ প্রায় ৫ বছর আগে শেষ হওয়ায় অবিলম্বে প্রশাসক নিয়োগ করে দ্রুত নির্বাচন দেয়া, মেয়রের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবিও তোলা হয়।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা ইস্রাফিল ইজারাদার তার
লিখিত বক্তব্যে বলেন, মোংলা পোর্ট পৌরসভার নির্বাচিত মেয়র বিএনপি নেতা জুলফিকার
আলীর মেয়াদ মেয়াদ প্রায় ৫ বছর আগেই শেষ হয়েছে। আবারও তার সমর্থকদের দিয়ে মামলা করে যাতে মোংলা পোর্ট পৌরসভার নির্বাচন না হতে পারে সেজন্য ষড়যন্ত্র শুরু করছেন।

সে কারণে অবিলম্বে প্রশাসক নিয়োগ করে দ্রুত নির্বাচন দেয়াসহ মেয়রের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের কাছে দাবি জানান ইস্রাফিল।

তিনি অভিযোগ করে বলেন, মেয়র জুলফিকার তার দুর্নীতির অর্থ দিয়ে ঢাকার ধানমণ্ডি ও মিরপুরে দু’টি ফ্ল্যাট, বসুন্ধরায় প্লট ও মোংলা বন্দরের জমি দখল করে হোটেল সুন্দরবন প্যালেস নামে বহুতল ভবনসহ নামে বেনামে কোটি-কোটি টাকার অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন। শত কোটি টাকা ব্যায়ে নির্মিত মোংলা বন্দরের শ্রমিক হাসপাতালটিও দখল করে নিয়েছেন তিনি।

ইস্রাফিল তার বক্তব্যে আরও অভিযোগ করেন, ২০১১ সালে মোংলায় যুবলীগের মিছিলে গুলিবর্ষণকারী ও ২০১৭ সালের ২২ মার্চ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন ছিড়ে পদদলিত করা মেয়র বিএনপি নেতা জুলফিকার আলীর বিরুদ্ধে মোংলা থানায় মামলা করে তিনি কোন প্রতিকার পাননি।

ইস্রাফিল আরও অভিযোগ করে বলেন, ‘ফেরাউনি শক্তি এবং মেয়রের অবৈধ অর্থের কারণে মামলায় চার্জশিট হয়নি।’ একইসাথে ইস্রাফিল অবিলম্বে মোংলা পোর্ট পৌরসভার মেয়র বিএনপি নেতা জুলফিকার আলীর গ্রেফতারের দাবি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply