১০ দিনের ব্যবধানে করোনায় বাবা-মাকে হারালেন গৌরব চোপড়া

|

১০ দিনের ব্যবধানে করোনায় বাবা-মাকে হারালেন গৌরব চোপড়া

মাত্র ১০ দিনের ব্যবধানে করোনায় বাবা-মাকে হারালেন জনপ্রিয় অভিনেতা গৌরব চোপড়া। প্রথমে মাকে হারালেন। আর ঠিক দশ দিনের মধ্যে চলে গেলেন বাবাও। ইনস্টাগ্রামে একটি লম্বা পোস্ট শেয়ার করে মানসিক অবস্থার কথা জানিয়েছেন গৌরব। লিখেছেন, দশ দিন। মাত্র দশ দিনের মধ্যে দু’জনেই চলে গেলেন। চারিদিকে শুন্যতা। যা কোনও দিনই পূর্ণ হবে না।

https://www.instagram.com/p/CEjX8OinNH-/?utm_source=ig_web_copy_link

অভিনেতার মা গত তিন বছর ধরে ক্যানসারের সঙ্গে যুদ্ধ করছিলেন। এরই মধ্যে কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন তিনি। হাসপাতালে ভর্তি করা হলে গত ১৯ আগস্ট মারা যান তিনি। এর পরেই করোনায় আক্রান্ত হন অভিনেতার বাবাও। কিন্তু করোনার সঙ্গে লড়তে পারলেন না তিনিও। গত শনিবার ২৯ আগস্ট মারা যান তিনিও।

বাবার স্মৃতিতে গৌরব লেখেন, শ্রী সতন্ত্র চোপড়া। আমার হিরো, আমার আইডল, আদর্শ পিতা, আদর্শ ছেলে, আমি কী করব তোমায় ছাড়া? মা’র যখন ক্যানসার ধরা পড়ল কাছ থেকে দেখেছি কিভাবে প্রতি মুহূর্তে মাকে আগলে রাখতে তুমি। এক মুহূর্তও কাছছাড়া করতে না। আর আজ মাকে দেখভাল করবে বলেই তুমিও আমায় একা ফেলে চলে গেলে।

‘ডোলি আরমানো কি’, ‘গুলমোহর গ্র্যান্ড’,‘উত্তরণ’-সহ বিভিন্ন জনপ্রিয় ধারাবাহিকে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে গৌরবকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply