আবারো বাবা হতে যাচ্ছেন শহীদ কাপুর!

|

লকডাউন কাটতে না কাটতেই একের পর এক সুখবর বলিপাড়ায়। নাতাশা-হার্দিক শুরুটা করেছিলেন। এর পর একে একে কারিনা-সাইফ, আনুষ্কা-বিরাট। ফিসফাস, খুব শিগগিরই নাকি সেই লিস্টে নাম লেখাতে চলেছেন আর এক জুটি। শাহিদ এবং মীরাও!

ফ্যানদের জল্পনার অন্ত নেই। মীরা নতুন ছবি আপলোড করলেই, তারা খুঁজে চলেছেন বেবি বাম্প। কমেন্ট সেকশনে উপচে পড়ছে প্রশ্ন। শাহিদ সোশ্যাল মিডিয়ায় ততটা সক্রিয় নন, তাই প্রশ্নবাণ সামলাতে হচ্ছে স্ত্রী মীরাকেই। এর মধ্যে কিছুদিন আগে আবার বেবিবাম্পের একটি ছবিও শেয়ার করেছেন মীরা। যদিও ছবিটি পুরনো। তার প্রথম সন্তান মিশা জন্মাবার সময়।

মীরা এত দিন চুপই ছিলেন, আর তাতেই অনুরাগীদের জল্পনার জাল আরও বিস্তৃত হচ্ছিল। অবশেষে মুখ খুললেন মীরা। ফ্যানেদের নানা প্রশ্নের উত্তর দিয়েই ফেললেন তিনি। ইনস্টাগ্রামের এমএ (আস্ক মি এনিথিং) সেকশনে এ রকমই এক প্রশ্নের উত্তরে মীরার রসিক জবাব, হাম দো হামারে দো (আমরা দু’জন, আমাদেরও দু’জন)। অর্থাৎ মিশা এবং জৈনবাদ দিয়ে আপাতত তৃতীয় সন্তানের পরিকল্পনা নেই সেলেবজুটির, সে কথা স্পষ্ট করেই জানিয়েদিলেন মীরা। অগত্যা বলিবাফদের জল্পনাতে জল। কাপুর পরিবার গুড নিউজ শোনাচ্ছে না এখনই।

কারিনার সঙ্গে প্রেম ভাঙার পর মীরার সঙ্গে বিয়ে হয় শাহিদের। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, মীরা খুব কড়া বউ। আর শাহিদ নাকি বেশ সমঝেই চলেন স্ত্রীকে। যদিও মীরার থেকে প্রায় ১৩ বছরের বড় শাহিদ। ২০১৫ সালে বিয়ে হয় তাদের। ২০১৬-তে জন্ম হয় মিশার। আর এর ঠিক দু’বছর বাদে জন্ম হয় জৈনের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply