এখনও বার্সার হোয়াটসঅ্যাপ গ্রুপে মেসি

|

রেকর্ড ৭শ’ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। মেসির সঙ্গে পাঁচ বছরের চুক্তি হচ্ছে সিটি ফুটবল গ্রুপের। এমন খবর ইংলিশ গণমাধ্যম ইএসপিএন ও অস্ট্রেলিয়ান গণমাধ্যম ফক্স স্পোর্টসের। ফলে আনুষ্ঠানিকভাবেই বার্সেলোনা ছেড়ে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে ম্যান সিটিতে যাচ্ছেন এলএমটেন।

তবে, হোয়াটসঅ্যাপে বার্সেলোনার খেলোয়াড়দের সঙ্গে এখনও যোগাযোগ রেখেছেন মেসি। দলের খেলোয়াড়দের নিয়ে করা হোয়াটসঅ্যাপ গ্রুপে এখনও আছেন তিনি। খবর গোল ডটকমের।

বার্সার ডাচ মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং এর বরাত দিয়ে গোল ডটকম জানিয়েছে, মেসি এখনও বার্সার গ্রুপচ্যাটে রয়েছে এবং নিয়মিত দলের খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ রাখছে।

ডি ইয়ং আশা প্রকাশ করে বলেন, ‘আমি আশা করছি মেসি আমাদের সাথে থাকবে। কিন্তু তার সাথে ক্লাব ছাড়ার বিষয়ে কথা বলার পক্ষে আমি নই। এ বিষয়ে কথা বলার জন্য আরও অনেক মানুষ আছে।’

মেসি গ্রুপ চ্যাটে থাকলেও, বার্সেলোনার সার্বিক অবস্থা যে ভালো নয়, তা মেনে নিয়েছেন ডি ইয়ং। এমতাবস্থায় মেসিও যদি ক্লাব ছেড়ে চলে যায়, তাহলে সেটি দলের জন্য অনেক বড় ক্ষতি হয়ে যাবে বলেই মনে করছেন এ ডাচ তরুণ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply