দুই বোনের মারপিটে বিমানের ফ্লাইট বিলম্ব! (ভিডিও)

|

কতো কারণেই তো দেরিতে বিমান ছাড়ে। এবার দুই বোনের মারপিটের জেরে বিমান দেরিতে ছাড়ার এক
বিরল ঘটনা সামনে এলো। আমেরিকার নিউইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরে এ ঘটনাটি ঘটেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বোর্ডিংয়ের সময় বিমানের জেট ব্রিজের মেঝেতে দুই মহিলার মারামারির ভিডিও ক্যামেরাবন্দি হয়। পরে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। রোববার আমেরিকার নিউইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরের ঘটনা এটি।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, যে দুই মহিলা লড়াই করছিলেন তারা সম্ভবত দুই বোন। নিউইয়র্ক থেকে বিমানটি যাচ্ছিলো আটলান্টা। বিমানে ওঠার পর দুই বোনের কোনো বিষয় নিয়ে মতবিরোধ শুরু হয়, যা থেকে তারা হাতাহাতি এবং শেষে একে অপরকে মেঝেতে ফেলে ঘুসোঘুসিতে পৌঁছে যান। ভিডিওতে দেখা যাচ্ছে বিমানে উপস্থিত অন্য কেউ প্রথমে তাদের যুদ্ধ থামানো বা মধ্যস্থতার চেষ্টা করছেন না। দূর থেকে দর্শকের ভূমিকাই পালন করছেন তারা। শেষে এক মহিলা ও তার পিছনে পিছনে এক ব্যক্তিকে ‘যুদ্ধক্ষেত্র’-এর দিকে এগিয়ে যেতে দেখা যায়। তবে যুদ্ধের ফলাফল কী হলো তা ক্যামেরাবন্দি হওয়ার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়।

জানা গিয়েছে, এই যুদ্ধের খবর যায় ‘আইনরক্ষক’ নিরাপত্তা কর্মীদের কাছে। তারা এসে দুই মহিলাকে বিমান থেকে নামিয়ে নিয়ে যান। দুই বোনকে আর ওই বিমানে সফর করার অনুমতি দেওয়া হয়নি। তাদের ছাড়াই বিমান গন্তব্যে উড়ে যায়।

বিমান সংস্থা, ডেলটা এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়, আসলে ওই দুই মহিলাকে নামিয়ে নিয়ে যাওয়ার পর তাদের লাগেজগুলি খুঁজে বের করতেই সময় লাগে। তার কারণেই বিমান ছাড়তে দেরি হয়।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply