বার্সার শেষ ভরসা এখন মেসির বাবা!

|

বার্সেলোনা ও লিওনেল মেসির জট কীভাবে খুলবে তা নিয়ে দুশ্চিন্তায় অস্থির ফুটবল বিশ্ব। বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ মেসির সাথে কথা বলতে নারাজ। তাই ছেলের ভবিষ্যৎ ঠিক করতে আর্জেন্টিনা থেকে বার্সেলোনায় এসেছেন মেসির বাবা ও মুখপাত্র হোর্হে মেসি।

বৈঠকটি হবে আজ বুধবার। ইতোমধ্যে বিমান বন্দর থেকে হোর্হে মেসি সোজা চলে গেছেন নিজের ফ্ল্যাটে। উপস্থিত সাংবাদিকদের হতাশ করেছেন তিনি। পরিস্থিতি নিয়ে কারো সাথেই কোনো কথা বলেননি মেসির বাবা।

আর কয়েক ঘণ্টার মধ্যেই বার্তোমেউর সঙ্গে তার বৈঠক অনুষ্ঠিত হবে। তবে লিওনেল মেসি যে বার্সেলোনায় ফিরবেন না তা অনেকটাই নিশ্চিত হয়ে গেছে। সোমবার ফিটনেস ও কোভিড-১৯ পরীক্ষাও ছিলো বার্সেলোনার খেলোয়াড়দের। মেসি তাতে যোগ দেননি।

মেসি বার্সেলোনা কর্তৃপক্ষকে বলেছিলেন, তার ক্লাব ছাড়ার বিষয়টি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যেনো আইনজীবীদের সাথে বৈঠক হয়। কিন্তু বার্সা সে প্রস্তাব ফিরিয়ে দেয়। ক্লাবটি তাই আইনজীবী বা মেসি নয় কথা বলতে চায় মেসির বাবা হোর্হে মেসির সঙ্গে।

এদিকে, গুজব রটছে মেসিকে কেনার জন্য প্রস্তুতি শুরু করেছে ইংলিশ ক্লাব ম্যানসিটি। সব মিলিয়ে আজকের বৈঠকটি ফুটবলপ্রেমীদের কাছে বিশেষ কিছু। সমস্যার কী সমাধান বেরিয়ে আসে তাই দেখতে চান সবাই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply