মাকে কুপিয়ে হত্যার পর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা ছেলের

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাকে কুপিয়ে হত্যা করে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ছেলে মো. রাসেল (২৮)। এ সময় সে তার স্ত্রীকেও কুপিয়ে আহত করেছে।

বুধবার বিকেল ছয়টার দিকে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নামদার কুমুল্লি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম (৫০) ওই এলাকার বছির উদ্দিনের স্ত্রী।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, দুপুরে রাসেল অতিরিক্ত গরুর মাংস খান। এতে করে তিনি অসুস্থবোধ করলে তার মা সেলিনা বেগম ও স্ত্রী খোদেজা বেগম সুমিকে (২২) সঙ্গে নিয়ে টাঙ্গাইল শহরে ডাক্তার দেখাতে আসেন। বিকেলে ডাক্তার দেখিয়ে বাড়িতে ফিরে যান তারা। বাড়িতে গিয়ে মা সেলিনা বেগম ছেলে রাসেলকে তার স্ত্রীর সাথে তুলোনা করে কটূক্তি করেন।

তিনি বলেন, এক পর্যায়ে রাসেল ক্ষিপ্ত হয়ে মা সেলিনা বেগমকে দা দিয়ে কোপাতে থাকে। এ সময় তার স্ত্রী খোদেজা বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে। তারপর স্থানীয় লোকজন এগিয় এলে রাসেল ঘরে থাকা কীটনাশক পান করে। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সেলিনা বেগমকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, বর্তমানে রাসেল টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। রাসেলকে আটক করা হয়েছে এবং মামলা হলেই তাকে গ্রেফতার দেখানো হবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply