আগামী মৌসুমে ম্যান সিটিতে যোগ দেবেন মেসি: জানালেন বাবা

|

লিওনেল মেসি।

আগামী মৌসুমে ম্যানচেস্টার সিটিতে যোগ দেবেন মেসি। আর সেজন্য ৭শ মিলিয়ন রিলিজ ক্লজ দিতেও প্রস্তুত সিটিজেনরা। মেসির বাবা জর্জ মেসির বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টাইন এক টেলিভিশন।

এর আগে, বুধবার ন্যু ক্যাম্পে আলোচনায় ছিলেন মেসির বাবা জর্জ মেসি, ভাই রদ্রিগো এবং একজন আইনজীবী। আর কাতালান ক্লাবটির পক্ষে ছিলেন সভাপতি হোসে মারিয়া বার্তোমেউ ও কর্মকর্তা হাভিয়ে বোর্দাস। প্রায় দেড় ঘণ্টা স্থায়ী বৈঠকে দু’পক্ষই নিজেদের আগের অবস্থানে অনড় থাকায় কোন সিদ্ধান্ত ছড়াই শেষ হয়।

ন্যু ক্যাম্পে থাকতে চাননা মেসি। কিন্তু মেসির ফ্রিতে ক্লাব ছাড়ার দাবির সাথে একমত হয়নি বার্সেলোনা। এমনকি ৭০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজে একটুও ছাড় দিতে নারাজ বার্সা বোর্ড। আনুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি দু’পক্ষের।

তবে বেশ কয়েকটি স্প্যানিশ গণমাধ্যম বলছে, সিদ্ধান্তে পৌঁছাতে না পারলেও দু’পক্ষই মুখোমুখি বসে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে। মেসির পক্ষ থেকে বলা হয়েছে, কাতালান ক্লাবে তার সময় শেষ। আর ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে মেসিকে এই মুহূর্তে ক্লাব ছাড়তে হলে বাই আউট ক্লজের পুরো ৭০ কোটি ইউরো দিতে হবে। ধারণা করা হচ্ছে, দু’পক্ষ নিজ নিজ অবস্থানে আনড় থাকায় বিষয়টি আদালতে গড়াতে পারে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply