ছিনতাইকারীকে বাইক থেকে টেনে নামালো কিশোরী (ভিডিও)

|

রাস্তা দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা মোবাইল কেড়ে নেয়। তারপর বাইক ধাওয়া করে এক ছিনতাইকারীকেও ধরে ফেলে ১৫ বছরের এক কিশোরী।

সোমবার ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাবের জালন্ধরে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। এই ধস্তাধস্তির সময় ছিনতাইকারীদের অস্ত্রের আঘাতও লেগেছে মেয়েটির। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ১৫ বছরের ওই কিশোরীর নাম কুসুম কুমারী। সোমবার টিউশন পড়ে বাড়ি ফিরছিলো সে। তখন তার থেকে মোবাইল কাড়ার চেষ্টা করে বাইকে করে আসা দুই ছিনতাইকারী। ভিডিওতে দেখা যাচ্ছে, কুসুমের হাত থেকে মোবাইল কেড়ে নেয় এক দুষ্কৃতী। তখনই বাধা দেয় ওই কিশোরী। চেপে ধরে বাইকের পিছন। এক ছিনতাইকারী নেমে তাকে আঘাতও করে। ওই অবস্থাতেও ছিনতাইকারীকে ছেড়ে দেয়নি কুসুম। সর্বশক্তি দিয়ে তাকে আটকে রাখার চেষ্টা করে সে। এই অবস্থায় স্থানীয় কয়েক জন ছুটে আসে। ওই ছিনতাইকারী ধরা পড়ে। অবশ্য তার সঙ্গী বাইক নিয়ে পালিয়ে যায়। তারপর অপরাধীকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

কুসুমও নিজের ফোন ফেরত পেয়েছে। কিন্তু হাতে আঘাত পাওয়ায় সে এখন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনা নিয়ে সেখানকার স্টেশন হাউস অফিসার যতীন্দ্র শর্মা বলেছেন, ‘অভিযুক্তের নাম অবিনাশ কুমার। তার বয়স ২২ বছর। তাকে গ্রেফতার করা হয়েছে। তার পলাতক সহযোগীর খোঁজ চালানো হচ্ছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে।’

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply