ইউএনও ওয়াহিদা খানমের সফল অস্ত্রোপচার সম্পন্ন

|

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম।

দুর্বৃত্তদের হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে এ অস্ত্রোপচার করা হয়।

দুই ঘণ্টার অপারেশনে মাথার ক্ষতিগ্রস্ত অংশের উন্নতি হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত বলেও জানান চিকিৎসকরা। এর আগে রাত ৯টায় তাকে মাথায় অস্ত্রোপচারের জন্য অপারেশন থিয়েটারে ঢোকানো হয়।

মাথার বা পাশে গুরুতর ক্ষতিগ্রস্ত হওয়ায় অস্ত্রোপচারের কথা জানান রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালের চিকিৎসকরা। তবে তার সেন্স আগের তুলনায় কিছুটা ভালো বলেও জানান তারা।

চিকিৎসকরা জানান, ওয়াহিদার মাথায় ঢুকে যাওয়া হাড় তুলে বসিয়ে দেয়া হয়েছে। একইসাথে ভেঙ্গে দেয়া হাড় জোড়া দেয়া হয়েছে। এছাড়া হাড় জোড়া দিয়ে ব্রেনের ওপরের চাপ রিলিফের চেষ্টা করা হয়েছে। তবে তবে ৭২ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখার কথাও জানানো হয়। অবশ ডান পাশ সচল হওয়ার আশা চিকিৎসকদের।

উল্লেখ্য, বুধবার দিবাগত রাত ৩টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের দোতালায় বাথরুম ভেঙ্গে দুই জন দুর্বৃত্ত প্রবেশ করে তাকে হাতুড়ি দিয়ে জখম করে পালিয়ে যায়। এসময় ওয়াহিদার সন্তান ও পিতাও আহত হন। ওয়াহিদা খানমের স্বামীও রংপুর পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা। এরপরই আশঙ্কাজনক অবস্থায় ইউএনওকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply