বার্সাতেই থাকার কথা জানালেন মেসি

|

লিওনেল মেসি।

নানা নাটকীয়তার পর অবসান ঘটলো মেসি-বার্সেলোনা সম্পর্কের অচলাবস্থার। চুক্তির কোটা পূরণ করতে আগামী মৌসুম বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি।

শুক্রবার গোল ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে ২০২০-২১ মৌসুমে বার্সেলোনায় থাকার বিষয়টি নিজেই জানান মেসি। তবে ইচ্ছের বিরুদ্ধেই যে কাম্প ন্যু-তে থাকতে যাচ্ছেন, তা তার কথাই স্পষ্ট হয়েছে।

এলএম টেন বলেন, আমি ভেবেছিলাম এবং নিশ্চিত ছিলাম যে ইচ্ছে করলেই ক্লাব ছাড়তে পারি। সভাপতি সবসময় বলত, মৌসুম শেষে আমি সিদ্ধান্ত নিতে পারবো যে আমি থাকব না চলে যাব।

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে আগামী দুই বছরের জন্য নতুন করে চুক্তির প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। তবে মেসি চাচ্ছিলেন বিনা ফিতে বার্সোলোনা ছেড়ে অন্য ক্লাবে পাড়ি জমাতে।

কিন্তু রাজি নয় বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। মেসির বাবা হোর্হে মেসি ফ্রি ট্রান্সফারের প্রস্তাব তুলে ধরেন বার্সেলোনার কাছে। সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে মেসিকে আগামী দুই বছরের জন্য নতুন করে চুক্তির প্রস্তাব দিয়েছে বার্সেলোনা।

আগামী বছরের জুনে চুক্তি শেষ হবে মেসির। চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে ক্লাব ছাড়তে চাইলে বার্সার ব্যাংক অ্যাকাউন্টে মেসিকে ট্রান্সফার করতে হবে ৭০০ মিলিয়ন ইউরো। তা না হলে কোনোভাবেই দলবদল করা যাবে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply