অবশেষে নিরবতা ভাঙলেন মেসি, থাকছেন বার্সাতেই

|

লিওনেল মেসি।

অবশেষে নিরবতা ভাঙলেন লিওনেল মেসি। আগামী মৌসুম পর্যন্ত থাকছেত বার্সেলোনায়। মূলত প্রিয় এই ক্লাবের সঙ্গে কোন আইনি লড়াইয়ে যেত চাননি তিনি ফলে মৌসুমের পুরোটা সময় থাকবেন ক্লাবের সাথেই। খবর গোল ডট কম’র।

শুক্রবার গোল ডটকমকে মেসি জানিয়েছেন, প্রিয় ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেয়ার পর রক্তক্ষরণ হচ্ছিল তার। এই ক’টা দিন কেটেছে নিদারুণ দুঃখে, বিষন্নতায়।

মেসি বলেন, ‘আমি যখন আমার স্ত্রী ও সন্তানদের সিদ্ধান্তটা জানাই, ওরা স্থির থাকতে পারেনি। সেটি ছিল একটি নিষ্ঠুর নাটক’, একনাগাড়ে বলে গেলেন মেসি।

তিনি যোগ করেন, ‘বাড়ির সবাই কান্নায় ভেঙে পড়ে। আমার সন্তানেরা বার্সেলোনা ছাড়তে চায় না। স্কুলও পাল্টাতে চায় না ওরা। কিন্তু আমার দৃষ্টি ছিল অনেক দূরে। আমি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই। আপনি জিতবেন, হারবেন এটাই ফুটবল। আপনাকে খেলে যেতে হবে। অন্তত সাফল্যের জন্য লড়াই অব্যাহত রাখতে হবে। ভেঙে পড়লে চলবে না। একথা চিন্তা করেই আমি বার্সা ছা ক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে তার ক্লাব ছাড়ার সিদ্ধান্তের বিপক্ষে অবস্থান নেওয়া বার্সেলোনা ও লা লিগার পর্যালোচনা ভুল দাবি করে পাল্টা বিবৃতি দিয়েছেন আর্জেন্টাইন এ তারকা।

শুক্রবার মেসির পক্ষ থেকে বিবৃতি প্রকাশ করেন তার বাবা ও এজেন্ট হোর্হে মেসি। অবশ্য বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত এখনও তিনি অটল আছেন কি-না, সে বিষয়ে বিবৃতিতে কিছু বলা হয়নি।

চুক্তির মেয়াদ শেষ হলে মুক্ত হবেন মেসি। তখন কোনো ট্রান্সফার ফি ছাড়াই জার্সি বদল করতে পারবেন তিনি। কাতালান ক্লাব এটাই চেয়েছিল। জয় হল তাদেরই। হেরে গেলেন মেসি। হেরেও খুশি আর্জেন্টাইন নক্ষত্র।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply