কসবায় মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ সমাবেশ

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এর উপর বর্বরোচিত হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সকল মুক্তিযোদ্ধারা।

সোমবার দুপুরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কসবা শাখার উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কসবা শাখা আহ্বায়ক ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মাসুদ উল আলম এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূইয়া জীবন।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক আহ্বায়ক মো. শহিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অব.) মো. সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অব.) মো. আবদুর রাহিম ও বীর মুক্তিযোদ্ধা এমএইচ শাহ আলম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে মুক্তিযোদ্ধারা বলেন, ঘোড়াঘাটের ইউএনও একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এর উপর নৃশংস হামলার প্রকৃত রহস্য উদঘাটন করে দোষীদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানাই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply