ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, কারণ দেখালেন প্রেম ভাঙার!

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের নড়িয়ার উপজেলার ছাত্রলীগ নেতা আলীম শিকারির ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। সে কেদারপুর ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সভাপতি। এ ভিডিও নিয়ে তিনি জানান, তার প্রেম ভেঙে যাওয়ায় তিনি এরকম করেছিলেন।

যদিও স্থানীয়রা অভিযোগ করেন, আলীম দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসায়ের সাথে জড়িত। নড়িয়া থানা পুলিশ বিষয়টি খতিয়ে দেখছেন।

স্থানীয় ও ছাত্রলীগ সূত্র জানায়, নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামের আজিজ শিকারির ছেলে আলিম শিকারি। দীর্ঘদিন ধরেই ছাত্র রাজনীতির সাথে জাড়িত। নড়িয়া উপজেলা ছাত্রলীগের সদস্য ছিলেন তিনি। এরপর ২০১৩ সালে কেদারপুর ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়। ওই কমিটির সভাপতির দায়িত্ব পান আলীম শিকারি। দীর্ঘ সাত বছর ধরে একই পদে রয়েছেন তিনি।

ভাইরাল হওয়ায় ২ মিনিটি ২০ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, আলিমসহ আরও কয়েক যুবক একটি টিন শেড ঘরে ইয়াবাসহ আরও কয়েক ধরনের মাদক সেবন করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ায় তা ভাইরাল হয়ে যায়।

নড়িয়া উপজেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মফিজুর রহমান হিরু বলেন, ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি দেখিছি। একজন নেতা যেখানে নেতৃত্ব দিবেন সেখানে তিনিই যদি অপরাধ করেন সেটা ন্যাক্কারজনক ঘটনা। এমন ঘটনার তীব্র নিন্দা জানাই।

আলীম শিকারি ইয়বা সেবনের বিষয়টি স্বীকার করে বলেন, বছর খানেক আগে আমার সাথে এক মেয়ের সম্পর্ক হয়। কিছু দিন পর সে আমাকে ছেড়ে চলে যায়। ওই ঘটনার প্রেক্ষাপটে আমি ওই কাজ করেছিলাম এবং আমরা মোবাইলে ভিডিও করেছিলাম। কে বা কারা এটা ছড়িয়েছে জানি না। আমার বিরুদ্ধে এটা ষড়যন্ত্র। আমি কোন ধরনের মাদকের সাথে জড়িত নই। পদ্মা নদীর তীর রক্ষা কাজে বালু সরবরাহের সাব ঠিকাদার হিসেবে কাজ করি।

জেলা ছাত্রলীগের আহবায়ক মহসীন মাদবর বলেন, এর আগেও বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়ে আলিম শিকারি। দলের ভাবমূর্তি নষ্ট করায় কয়েক বার তার বিরুদ্ধে ব্যবস্থাও নেয়া হয়েছে। যদি কেউ দলের শৃঙ্খলা ভঙ্গ করে তার বিরুদ্ধে সব ধরনের গ্রহণ করবে ছাত্রলীগ।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিওটি পেয়েছি। মাদকের বিষয়ে পুলিশ জিরো টলারেন্স। তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply