বাফুফে নির্বাচনের চূড়ান্ত তালিকা প্রকাশ, থাকছে বাদলের প্রার্থিতা

|

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাফুফে নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। মনোনয়ন পত্র প্রত্যাহারের সময় শেষে সভাপতি পদ থেকে বাদল রায়ের প্রার্থিতা প্রত্যাহারের আবেদন গ্রহণ করেনি কমিশন।

বাফুফের নির্বাচনে ব্যালট পেপারে সভাপতি পদে কাজী সালাহউদ্দীনের সাথে থাকছে বাদল রায় ও শফিকুল ইসলাম মানিকের নামও। সিনিয়র সহ সভাপতি পদে সালাম মুশের্দীর সাথে লড়বেন শেখ মো. আসলাম। সহ সভাপতির চার পদে প্রার্থী রয়েছেন ৮ জন। সদস্য পদে থাকছে ৩৪ জনের নাম।

প্রধান নির্বাচন কমিশনার মেজবাহউদ্দিন আহমেদ জানান, চূড়ান্ত প্রার্থী তালিকা ও ব্যালট নম্বর ঘোষণার সময় নির্বাচনে অর্থনৈতিক সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে মনোনয়ন প্রত্যাহারের নির্ধারিত সময় পার করে নির্বাচন থেকে নিজের নাম প্রত্যাহার করতে চান সভাপতি পদপ্রার্থী বাদল রায়। গতকাল বিকেলে স্বশরীরে উপস্থিত না থাকলেও, স্ত্রী মাধুরী রায় বাফুফে ভবনে এসে জমা দেন আবেদনপত্র।

নির্ধারিত সময়ের পর নাম প্রত্যাহার করলে ব্যালটে নাম ও নাম্বার থাকবে বলে বাফুফে আগে জানালেও এ নিয়ে তৈরি হয় জটিলতা। তবে সব জটিলতার অবসান ঘটিয়ে অবশেষে চূড়ান্ত তালিকা প্রকাশ করলো নির্বাচন কমিশন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply