ভুল করে অনলাইনে নগ্ন ছবি পোস্ট!

|

ভুল করে অনলাইনে নগ্ন ছবি পোস্ট

কী করে এমন ভুল করে বসলেন ‘ক্যাপ্টেন আমেরিকা’-খ্যাত ক্রিস ইভান্স! লকডাউনের সময় ইনস্টাগ্রামে অভিষেক হয় হলিউড অভিনেতার। জানিয়েছিলেন, ইনস্টাগ্রামে আদরের পোষ্যটির ছবি পোস্ট করে ভক্তদের দেখাবেন। খবর ভারতীয় গণমাধ্যম জি২৪ ঘণ্টা’র।

বেশ কিছুদিন তিনি সেটাই করছিলেন। কিন্তু আচমকাই তিনি এত বড় ভুল করে বসলেন। ভক্তরা বুঝতেই পারছেন না, ‘ক্যাপ্টেন আমেরিকা’ ইচ্ছা করেই এমনটা করলেন নাকি সত্যিই কোথাও ভুল হয়ে গেছে।

একটি ছোট্ট ভিডিও ক্লিপস শেয়ার করেছিলেন ইভান। সেখানে তাকে বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যায়। এরপরই তার নগ্ন ছবি ফুটে ওঠে। সেই সময় ক্রিসের ক্যামেরা রোল হতে শুরু করেছিল। আর আচমকাই তার যৌনাঙ্গের ছবি ভেসে ওঠে। এরপরই সোশ্যাল মিডিয়া সেই ছবি নিয়ে উত্তাল হয়ে ওঠে।

ক্রিস ইভান্সের এমন কাণ্ড টুইটারে ট্রেন্ড করতে শুরু করে। মনে করা হচ্ছে, ভুলবশতই ক্রিসের সেই ছবি পোস্ট হয়ে গিয়েছিল। তবে অনেকেই সে ছবি নিয়ে মজা করার সুযোগ ছাড়েননি। কেউ কেউ আবার বলেছেন, ক্রিস ইভান্সের সঙ্গে যেটা হয়েছে তা যে কারো সঙ্গে হতে পারে। আমরা সবাই নিজেদের ব্যক্তিগত দিক আড়ালে রাখার চেষ্টা করি। তবে অনেক সময় সেই দিক ভুলবশত প্রকাশ্যে চলে আসে।

ক্রিস ইভান্স ইতিমধ্যে জানিয়েছেন, তাকে আর মার্ভেল কমিকসের সিনেমায় দেখা যাবে না। তবে ‘অ্যাভেঞ্জার্স’-খ্যাত পরিচালক রুশো ব্রাদার্সের সঙ্গে ‘ডিফেন্ডিং জ্যাকবস’ সিরিজে কাজ শুরু করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply