শিক্ষককে কান ধরিয়ে ভিডিও ধারণ করে ফেসবুকে দিলো শিক্ষার্থী

|

বরিশালে বেসরকারি একটি শিক্ষা প্রতিষ্ঠানের এক শিক্ষককে কান ধরে শপথ করানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ‘ছাত্রীকে বেশি নম্বর পাইয়ে দেওয়ার প্রলোভনে অনৈতিক প্রস্তাব দেব না’ শপথ করিয়ে সাবেক ওই শিক্ষককে কান ধরিয়ে দাঁড় করে রাখা হয়েছে। ভিডিওতে কয়েকজন যুবকের কণ্ঠস্বর শোনা গেলেও কাউকে দেখা যায়নি। তবে ভাইরাল হওয়া ভিডিও’র সাথে একটি ছবিতে বোরকা পরিহিত এক নারীর পা ধরার দৃশ্য দেখা গেলেও, তার চেহারা দেখা যায়নি।

পটুয়াখালীর বাউফলে অবস্থানরত শিক্ষক মিজানুর রহমান স্বজল জানান, ঘটনাটি গেল ২৬ আগস্টের। ভিডিও ভাইরাল হয়েছে কয়েকদিন আগে। ঘটনার পর থেকে তিনি মানসিকভাবে বিকারগ্রস্ত।

তার দাবি, তিনি ২০১৫ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত বরিশাল নগরের রুপাতলী জমজম ইনস্টিটিউটে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এসময় নানা কারণে কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে তার বিরোধ দেখা দেয়। এর মধ্যে ইমন ও তার স্ত্রী মনিরা ছিল উল্লেখযোগ্য। তারা ক্লাস ফাঁকি দিতো এবং লেখাপড়ায়ও অমনোযোগী ছিল। এ নিয়ে তাদের শাসন করলে তারা তার উপর ক্ষিপ্ত হয়।

স্বজল আরও বলেন, ২৬ আগস্ট হাতেম আলী কলেজ এলাকা থেকে তাকে অপহরণ করে অক্সফোর্ড মিশন রোড এলাকায় নিয়ে যায় ইমনসহ কয়েকজন। এরপর মারধর করে ও কান ধরিয়ে ইমনের শিখিয়ে দেয়া কথা বলতে বাধ্য করা হয় তাকে। এসময় তা মোবাইল ফোনে ভিডিও ধারন করে রাখে তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply