গাজীপুরে ব্যাংক ম্যানেজারকে বোমার ভয় দেখানোয় যুবক আটক

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের চান্দনা চৌরাস্তায় একটি ব্যাংকের শাখা ম্যানেজারকে বোমার ভয় দেখালে আতঙ্ক ছড়িয়ে যায় ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে। তারা দ্রুত দৌড়াদৌড়ি করে ব্যাংক থেকে বেরিয়ে যান। তবে নিরাপত্তা কর্মীরা কৌশলে আটকে রেখে পুলিশে খবর দেয়।

নিরাপত্তা কর্মী মো. শামীম জানান, দুপুর ১২টা ২৩মিনিটে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের ওই ব্যাংকের জয়দেবপুর চৌরাস্তা শাখায় এক যুবক কাঁধে ব্যাগ নিয়ে শাখা ম্যানেজার ফরিদ আহমেদের কক্ষে ঢুকে। পরে তার ব্যাগে বোমা আছে এবং এই বোমা ফাটানোর ভয় দেখিয়ে টাকা দাবি করলে ভেতরে হুলুস্থুল পড়ে যায়। বিষয়টি পুলিশকে খবর দেয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে।

আটকে রাখা ওই যুবককে জিজ্ঞাসাবাদ ও ব্যাগ তল্লাশির উদ্যোগ নিয়েছে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি’র ভারপ্রাপ্ত কমিশনার আজাদ মিয়া জানান, এক জনকে আটক করা হয়েছে এবং বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

তিনি বলেন, যুবকের সঙ্গে বস্তুটি বোমা কিনা, তা পরীক্ষা-নিরীক্ষা করতে ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিটের বোম্ব ডিস্পোজাল টিম দুপুর পৌনে তিনটার দিকে ওই ব্যাংকে পৌঁছে কাজ শুরু করেছেন। পরীক্ষা-নিরীক্ষার আগে ওই ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি ওই পুলিশ কর্মকর্তা। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply