রংপুরে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

|

রংপুর জেলার ৩০ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মধ্যে মাসিক শিক্ষা বৃত্তি দিয়েছে ঢাকায় বসবাসরত নাগরিকদের অনলাইন গ্রুপ ডিআরবি- ঢাকাস্থ রংপুরবাসী।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রংপুর মহানগরীর সুমি কমিউনিটি সেন্টারে ৬ষ্ঠ শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি অবধি রংপুর জেলার ৮ উপজেলার ৩০ জন অসচ্ছল পরিবারের দরিদ্র শিক্ষার্থীদের হাতে স্কুলগামী শিক্ষার্থীদের ৩শ’ ও কলেজগামী শিক্ষার্থীদের ৫শ টাকা শিক্ষা বৃত্তির নগদ টাকা তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা, রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ, রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. আল ইমরান হোসেন প্রমুখ।

ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের প্রতিষ্ঠাতা শাহরিয়ার মিমের সভাপতিত্বে ও ডিআরবি এডমিন ইততিয়াক ফারদীন সজীবের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সংগঠনের উপদেষ্টা হিমেল, রমজান আলী তুহিন, সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক আলম বাদল, ডিআরবি অ্যাডমিন ফাহিম ফয়সাল ও জয়।

উল্লেখ্য যে, ডিআরবি ঢাকাস্থ রংপুরবাসী সদস্যদের অর্থায়নে রংপুর জেলাসহ বিভাগের প্রতিটি জেলার ৩০ জন করে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রতিমাসে এ বৃত্তি প্রদান করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply