নিখোঁজের ১৫ ঘণ্টা পর খাল থেকে উদ্ধার হলো আকাশির লাশ

|

ছবি: আকাশি

রাজধানীর ডেমরায় ডিএনডি খালে নিখোঁজ আকাশি নামে ১৩ বছরের মেয়ের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সকাল সাতটার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার লাশ উদ্ধার করে।

এরআগে, বুধবার দুপুরে ডেমরার বামৈল এলাকায় চার বান্ধবী মিলে ডিএনডি খালে গোসল করতে নামে। এরপরই নিখোঁজ হয় আকাশি। সন্ধ্যায় এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে ডেমরা ফায়ার সার্ভিসের উদ্ধার টিম মেয়েটিকে খোঁজা শুরু করে। রাত ১০টা পর্যন্ত তার সন্ধান মেলেনি। পরে আলো স্বল্পতায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। ফায়ার সার্ভিস চলে গেলে উদ্ধার কাজে অংশ নেন স্থানীয়রা। তারাও কোন সন্ধান পান নি। পরে সকালে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

নিখোঁজ আকাশি শেরপুরের নলিতাবাড়ী থানার চাঁদগাঁও গ্রামের মো. আনোয়ার হোসেনের মেয়ে। তারা বর্তমানে বামৈল এলাকায় ভাড়া থাকে।

জানা যায়, বুধবার দুপুরে বৃষ্টির সময় প্রতিবেশী তিন খেলার সাথী নিয়ে ডিএনডি খালে গোসল করতে আসে আকাশি। খালে সাঁতার কাটার এক পর্যায়ে আকাশি দুর্বল হয়ে পড়লে তার খেলার সাথী জুঁইকে (৮) আঁকড়ে ধরে। এ সময় তারা দু’জনেই পানিতে ডুবে গেলে স্থানীয় একটি ছেলে বিষয়টি খেয়াল করে জুঁইকে উদ্ধার করতে পারলেও আকাশিকে খুঁজে পায়নি সে।









Leave a reply