ঝালকাঠিতে অপহরণের ঘটনায় মামলা, একজন গ্রেফতার

|

ঝালকাঠির রাজাপুরে স্কুল ছাত্রী মোসাঃ সানজিদা ইসলাম কনা (১৬) অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সানজিদার পিতা মোঃ কামাল হোসেন মৃধা বাদী হয়ে মনোজ সেন (২১) ও অজ্ঞাত একজনসহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সানজিদা রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।

মনোজ সেনকে পাশ্ববর্তী কাউখালী থানা পুলিশের সহায়তায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। তবে সানজিদাকে এখনও উদ্ধার করতে পারেনি। মনোজ পাশ্ববর্তী কাউখালী উপজেলার গন্ডতা গ্রামের মানিক সেনের পুত্র।

মামলা সুত্রে জানা গেছে, সানজিদা স্কুলে যাওয়া-আসার সময় মনোজ সেন প্রায়ই উত্যক্ত করতে। ঘটনার দিন গত ১৬ সেপ্টেম্বর সানজিদা উপজেলার আংগারিয়া গ্রামে তার মামা বাড়ি বেড়াতে যাওয়ার পথে দুপুর আড়াইটায় সময় তাকে অজ্ঞাত ব্যক্তির সহায়তায় জোর পূর্বক মনোজ তার মোটরসাইলে তুলে। এ সময় সানজিদার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলেও সানজিদাকে নিয়ে মোটরসাইলেক যোগে পালিয়ে যায় মনোজ।

সানজিদার বাবা মোঃ কামাল হোসেন মৃধা জানায়, মনোজ মুসলমান সেজে রাজাপুর উপজেলার ইন্দ্রপাশা গ্রামের আব্দুস ছালাম হাওলাদারের পুত্র রানার সাথে রানাদের বাড়িতে থেকে তার মেয়েকে স্কুলে যাওয়া-আসার সময় প্রায়ই উত্যক্ত করত। ঘটনার দিন সানজিদা তার মামার বাড়ি যাওয়ার পথে তাকে জোড় করে তুলে নিয়ে যায় মনোজ।

রাজাপুর থানা ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ জানান, মনোজকে গ্রেফতার করা হয়েছে। সানজিদাকে উদ্ধার করতে অভিযান অব্যাহত রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply